নবীগঞ্জে ট্রাক চাপায় যুবকের মৃত্যু

নবীগঞ্জ প্রতিনিধি: এক টগবগে যুবক ফাহিম। ইউরোপের দেশে যাওয়ার স্বপ্ন ছিল তার। নিজে প্রতিষ্ঠিত হয়ে পরিবারকে সুখী করার লক্ষ্য ছিল ফাহিমের। কিন্তু তা আর হলোনা। ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ট্রাক চাপায় মৃত্যু হয় ফাহিম আহমদ (১৮) নামে এক যুবকের।
সোমবার (১৬ মে) দুপুরে উপজেলার গজনাইপুর ইউনিয়নের মুশকিল আহসান (র.) মাজারের নিকটে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ফাহিম উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল (মোকামপাড়া) এলাকার সাবেক ইউপি সদস্য চুনুর মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- ফাহিম আহমদ (১৭) এলাকার ধান কাটার জন্য কম্বাইন্ড হারভেস্টর মেশিন ভাড়ায় আনেন। সোমবার দুপুরে পার্শ্ববর্তী পানি উমদা ইউনিয়নের হাওরে ধান কাটা শেষে মেশিনে চালকের পাশে বসে অন্যত্র ধান কাটার জন্য যাচ্ছিলেন ফাহিম। পথিমধ্যে গজনাইপুর ইউনিয়নের মুশকিল আহসান (র.) মাজারের নিকটে পৌছামাত্রই ঢাকা থেকে সিলেটগামী একটি ইট বুঝাই ট্রাক (চট্ট মেট্রো ট- ১২-০৩১৪) হারভেস্টর মেশিনকে মারাত্মক ভাবে ধাক্কা দেয়। এতে মেশিনটি দুমড়েমুচড়ে খাদে পড়ে যায়। এতে মেশিনের নীচে পড়ে ঘটনাস্থলে মৃত্যু হয় ফাহিমের। এবং গুরুতরভাবে আহত হয় হারভেস্টর মেশিনের চালক মানিক মিয়া।
স্থানীয় জনতা আশংকাজনক অবস্থায় চালক মানিক কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। নিহত ফাহিমের বড় ভাই পাবেল আহমেদ জানান- ইউরোপের দেশে যাওয়ার স্বপ্ন ছিল ফাহিমের, মঙ্গলবার পাসপোর্ট করার জন্য হবিগঞ্জ পাসপোর্ট অফিসে যাওয়ার কথা ছিল তার, কিন্তু তা আর হলো না, ঘাতক ট্রাক কেড়ে নিলো আমার ভাইয়ের প্রাণ এ কথা বলে বার বার মুর্চা যাচ্ছিলেন ফাহিম।‌
শেরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল দেব দুর্ঘটনায় নিহতের সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.