নবীগঞ্জে চলাচলের রাস্তা ভেঙ্গে মরণফাঁদে পরিণত, অল্প বৃষ্টিতে জমে হাঁটু পানি

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের (ইনাতগঞ্জ টু নবীগঞ্জ) সড়কের বেহাল অবস্থা। এ যেন দেখার কেউ নেই। চলাচলের রাস্তা ভেঙ্গে মরণফাঁদে পরিণত হয়েছে। অল্প বৃষ্টি হলেই জমছে হাঁটু পানি। এতে করে জনসাধারণ চলাচলে বেড়েছে দুর্ঘটনার আশঙ্কা।

সরেজমিনে ইনাতগঞ্জ ইউনিয়নের (ইনাতগঞ্জ টু নবীগঞ্জ) সড়কের মুনসুরপুর নামকস্থানে গিয়ে দেখা যায় চলাচলের এই রাস্তাটি ভেঙ্গে বড় গর্তের সৃষ্টি তৈরী হয়েছে। বৃষ্টির পানি জমে সৃষ্টি হয়েছে হাঁটু পানি। ফলে চরম ভোগান্তিতে পড়েছেন এই সড়কে চলাচলরত উপজেলার মানুষজন।

এদিকে সড়কটি দিয়ে যাত্রী নিয়ে চলাচলে বিপাকে পড়েছেন খেটে খাওয়া রিক্সা, সিএনজি চালকসহ ছোট, ছোট পরিবহনের শ্রমিকরা। স্থানীয়রা বলছেন, এই সড়কে চলাচলে আশঙ্কা পোহাতে হয় তাদের। রাস্তাটি ভেঙ্গে গিয়ে বিশাল গর্তের সৃষ্টি হওয়ায় দুর্ঘটনার শিকার হতে হয় তাদের।

স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, দিনের বেলায় রিক্সায় উঠলে পড়ে গেলে ও সামাল দেওয়া যায়। তবে রাতের বেলায় এই সড়কে চলাচলে জীবন ঝুঁকি রয়েছে। একদিকে বিশাল ভাঙ্গা গর্ত অপরদিকে হাঁটু পানি। এ যেন দেখার কেউই নেই।

সাধারণ মানুষের কথা ভেবে এই রাস্তাটি মেরামতের দাবি জানিয়েছেন স্থানীয় এলাকাবাসীসহ উপজেলাবাসী। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন তারা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.