নবীগঞ্জে করোনা জয় করে তৃণমূলে অসহায় মানুষের পাশে ছুটছেন এমপি মিলাদ গাজী


নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পরও থেমে নেই হবিগঞ্জ ১(নবীগঞ্জ-বাহুবল) আসনের সাংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ। করোনা ভাইরাসের কারণে লকডাউনে কর্মহীন হয়ে পড়া মধ্যবিত্ত পরিবারসহ ছিন্নমূল পরিবারের খোঁজ খবর রাখছেন তিনি।
ত্রাণ সামগ্রী নিয়ে ছুটে চলেছেন সাধারণ মানষের দুয়ারে,দুয়ারে। কাজ করছেন হবিগঞ্জ ১ আসনের বিভিন্ন উন্নয়নে। প্রতিনিয়ত ছুটে যাচ্ছেন নবীগঞ্জ বাহুবল আসনের গ্রাম থেকে গ্রামাঞ্চলের মানুষের পাশে। শুনছেন তাদের দুঃখ দুরদ্বশার কথা। তৃণমূলের মানুষের জন্য কাজ করার পাশাপাশি মঝে মধ্যে বিভিন্ন সড়কে গাড়ি থামিয়ে অসহায় প্রতিবন্ধি ব্যাক্তিদের আর্থিক সাহায্য করতেও দেখা যায় প্রায় সময়।
গতকাল শনিবার (১৭ জুলাই) ছিল মানবতার এই ফেরিওয়ালা জনবান্ধব এমপি মিলাদ গাজীর শুভ জন্মদিন। এদিকে তার জন্মদিন উপলক্ষে আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী মিলাদ গাজীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করেছেন।
সাম্প্রতি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসা নিয়েছেন। তারপরও থেমে নেই তার দুরদ্বর্শিতা। রাত কিংবা দিন। সব সময়ই ছুটে চলছেন মেহনতি মানুষের পাশে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্টসহচর মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সিলেট বিভাগের অবিসংবাদীত প্রয়াত নেতা সাবেক মন্ত্রী দেওয়ান ফরিদ গাজীর পুত্র মিলাদ গাজী এমপি বলেন, আমি আমার পিতার মত বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে সততা নিষ্ঠার সাথে জনগনের কল্যাণে কাজ করছি। মৃত্যুর পুর্বমুহুর্ত দেশ এবং দেশের মানুষের জন্য কাজ করে যাব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.