নবীগঞ্জে আগুনে পুড়ে ২ বসত ঘর, ২ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার অগ্নিকাণ্ডে ২ বসত ঘর পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় কুর্শি ইউনিয়নের রতনপুর গ্রামে বৈদ্যুতিক সার্কিট থেকে সুশংকর সূত্রধর ও সুবির সূত্রধর এর ২টি বসত ঘর পুড়ে যায়।
আগুন দেখে স্থানীয়রা ছুটে আসেন এবং বৈদ্যুতিক লাইন বিচ্ছিন্ন করে ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে তাঁরা এসে আগুন পুরো নিয়ন্ত্রণ করেন তার আগের অগ্নিকাণ্ডের ঘটনায় ২ বসত ঘর সহ তাঁদের ঘরে থাকা সব মালামাল নষ্ট হয়ে যায়।
ক্ষতিগস্ত সুশংকর সূত্রধর বিটিসি নিউজকে বলেন, আমরা সারা দিন মানুষের বাড়িতে কাজ আগুনের শব্দ শুনে চিৎকার করলে স্থানীয়া এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায় কিন্তু ততক্ষণে ঘরের সব জিনিসপত্র পুড়ে গেছে ঘরতে আমরা ২পবিবারের কেউ কোন জিনিসপত্র বের করতে পারিনি এখন সবকিছু হারিয়ে আমরা নিঃশ্ব হয়ে গেছি।
ক্ষতিগস্ত সুবির সূত্রধর বিটিসি নিউজকে বলেন, কুর্শি ইউনিয়নের গহপুর গ্রামের সমাজ সেবক আব্দুল মুকিত আর্থিক সাহায্য করেছেন এবং ঘর তৈরিতে সাহায্য করবেন আপনারা সবাই যদি সাহায্য করেন তাহলে বেছে থাকতে পারব।আমাদের আর কিছু নাই।
নবীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন জাকির আহমদ সাফি বিটিসি নিউজকে বলেন, সকাল ১০ অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পর ঘটনাস্থলে আমাদের ১টি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করেন। তাঁর আগেই তাঁদের ঘরের সব জিনিসপত্র পুড়ে যায়। ধরণা করা হচ্ছে বৈদ্যুতিক সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই অগ্নিকাণ্ডে আনুমানিক ২লক্ষ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.