নবীগঞ্জের প্রয়াত সাংবাদিক ডাঃ আশিকুল ইসলাম চৌধরী,র মৃত্যুবার্ষিক পালিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার প্রয়াত সাংবাদিক ডাঃআশিকুল ইসলাম চৌধুরী, (অাশিক)এর ১৪তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে দোয়া মাহফিল ও কবর জিয়ারত অনুষ্ঠিত হয়েছে।
গতকাল নবীগঞ্জের প্রয়াত সাংবাদিক ডাঃআশিকুল ইসলাম চৌধুরী,র  (আশিক)এর বাসভবনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে সাংবাদিক আশিকের কবর জিয়ারত করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন দ্বিমুড়া রহমানিয়া ফাজিল মাদ্রাসা,র শিক্ষক,পীরজাদা মাওলানা  ক্বারী মহিউদ্দীন আহমদ।
কবর জিয়ারত  ও মাহফিল পরিচালনা করেন শহীদ উল্লাহ মমতাজ মেমোরিয়াল জুনিয়র দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পৃষ্ঠপোষক ক্বারী ডাঃ ফখরুল ইসলাম চৌধুরী (ইকবাল)। দোয়া মাহফিল ও কবর জিয়ারতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা মুজাহিদ চৌধুরী,আব্দুস শক্কুর,আ বুল কালাম আজাদ,মৌলভী শফিক,সাংবাদিক জুনাইদ চৌধুরী,মাহমুদউল্লাহ হাসান,রিয়াদ অাল মাহমুদসহ আরও অনেকেই।
উল্লেখ্য, সাংবাদিক ডাঃআশিকুল ইসলাম চৌধুরী,আশিক ২০০৮সালের (০৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে বাংলাবাজার হতে নবীগঞ্জ শহরের আসার প্রতিমধ্য পিছনে দিকে একটি লেগুনা ধাক্কায় দেয়। এতে তিনিসহ তিনজন আহত হন। গুরুত্বর আহত অবস্থায় প্রয়াত সাংবাদিকডাঃআশিকুল ইসলামকে সিলেট ওসমানী মেডিক্যালে  নিয়ে চিকিৎসা করালে তিনদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যুবরন করেন৷ মাহফিলে সংক্ষিপ্ত একবক্তব্যে পীরজাদা ক্বারী মাওলানা মহিউদ্দিন বলেন-প্রায়াত সাংবাদিক ডাঃআশিকুল ইসলাম চৌধুরী সমাজের  ন্যায় ও নীতির পক্ষে কাজ করছেন৷ তার মৃত্যুতে পরিবারসহ সমাজের অনেক বড় ক্ষতিসাধন হয়েছে। যা পুরনে সত্যিই অভাবনী। তার রুহের মাগফেরাত কামনা ও পরিবার যেনও শোক সহ্য করতে পারেন সেই প্রত্যাশা রেখে মুনাজাত ও দোয়ার মাধ্যমে মাহফিল পরিসমাপ্তি করেন৷ 
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.