নবীগঞ্জের আউশকান্দি ইউনিয়ন পরিষদের পরিত্যক্ত ভবনে গৃহবধুকে গণধর্ষন

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন এমন খবরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক সহ উপজেলার সর্বত্র তোলপাড় চলছে।
ঘটনাটি ঘটেছে উপজেলার আউশকান্দি ইউনিয়ন পরিষদের একটি পরিত্যক্ত ভবনে। এদিকে ঘটনার শিকার ঐ গৃহবধূর একেক সময় একেক রকম বক্তব্যে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে স্থানীয় প্রশাসন।
তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত ধর্ষণের ঘটনার বিষয়ে নবীগঞ্জ থানায় অভিযোগ দায়েরের করা হয়নি। এনিয়ে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই গৃহবধূ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের কালাভরপুর গ্রামের বাসিন্দা। তিনি উপজেলার আউশকান্দি ইউনিয়নের সৈয়দপুর বাজারে একটি ভাড়া বাসায় বসবাস করতেন।
আরও জানা যায়, গতকাল রবিবার বিকালে শেরপুর থেকে সিএনজি অটোরিক্সা যোগে সৈয়দপুর আসার পথে অটোরিক্সা চালক সহ অজ্ঞাত একদল যুবক জোরপূর্বক তাকে তুলে নিয়ে যায়। পরে এই ঘটনার দিন রাতে তিনি ধর্ষণের শিকার হয় বলে জানা যায়। পর দিন বিকালে ওই গৃহবধূ ঘটনাস্থলে গিয়ে হৈ চৈ শুরু করলে স্থানীয় লোকজন এসে জড়ো হলে ঘটনার জানাজানি হয়। এসময় স্থানীয় কয়েকজন বিষয়টি আপোষ রফার চেষ্টা করেন বলেও খবর পাওয়া গেছে।
এব্যাপারে নবীগঞ্জ থানার ওসি তদন্ত উত্তম কুমার দাশ জানান, ঘটানার শিকার ওই গৃহবধূ পুলিশ হেফাজতে রয়েছে। এব্যপারে মামলার প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.