নবাবগঞ্জ সরকারী কলেজে দোয়া ও ইফতার মাহফিল


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান নবাবগঞ্জ সরকারি কলেজের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল হয়েছে। সোমবার (১৬ই রমজান) সন্ধ্যায় কলেজের শিক্ষক পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠান হয়।
নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক মোঃ অয়েজ উদ্দিন, চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কুমার সিপন মোদকসহ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটগণ, নবাবগঞ্জ মহিলা সরকারি কলেজের অধ্যক্ষ মোসাঃ মনোয়ারা বেগম।
দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, আদিনা ফজলুল হক সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. মযাহারুল ইসলাম তরু, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. আব্দুস সামাদ, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আফসার আলী, বীর মুক্তিযোদ্ধা ও সিনিয়র সাংবাদিক মো. তসলিম উদ্দিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, দৈনিক চাঁপাই দৃষ্টি’র সম্পাদক এমরান ফারুক মাসুম, দৈনিক চাঁপাই দর্পণ’র সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, জেলা কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সাল, জেলা তথ্য অফিসার মো. ওয়াহেদুজ্জামান, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. মোজাফ্ফর হোসেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল আলমসহ কলেজের অবসরপ্রাপ্ত ও বতর্মান শিক্ষকগণ ও জেলা বিশিষ্ট জনেরা।
ইফতার পূর্বে মুসলিম উম্মাহ এবং দেশ ও জাতীর মঙ্গল কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কলেজ মসজিদের ইমাম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.