নবাবগঞ্জ দক্ষিণ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: নবাবগঞ্জ দক্ষিণ প্রেস ক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় ভাদুরিয়া বাজারে নবাবগঞ্জ দক্ষিণ প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে মোঃ আবদুল মতিনের সভাপতিত্বে এক জরুরি সভায় এ কমিটি গঠন করা হয়।
সভায় সর্বসম্মতিক্রমে বিটিসি নিউজ সহ দৈনিক মানবকন্ঠ পত্রিকার প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার সভাপতি ও ডেইলি সান পত্রিকার প্রতিনিধি মোঃ রোকনুজ্জামানকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়
কমিটির অন্য সদস্যরা হলেন, সহঃ সভাপতি গনকন্ঠ পত্রিকার প্রতিনিধি মোঃ আঃ মতিন, যুগ্ম সম্পাদক একুশে সংবাদ(অনলাইন) প্রতিনিধি মোঃ সিসেম আহমেদ সাংগঠনিক সম্পাদক সন্ধ্যাবানী প্রতিনিধি মোঃ বায়েজিদ আহমেদ, অর্থ সম্পাদক দৈনিক যুগের আলো প্রতিনিধি মোঃ আব্দুল কাদের, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডেইলি দিনাজপুর প্রতিনিধি মোঃ উমর আলী, কার্যকরী সদস্য দৈনিক সৃজনী প্রতিনিধি মোঃ আব্দুল মতিন, দেশ প্রতিদিন প্রতিনিধি মোঃ মাহফুজার রহমান বাবু, বিডি২৪রিপোর্ট ডটকম ও অভিযাত্রা প্রতিনিধি মোঃ শাকিল আহমেদ
পরে নির্বাচিত নতুন কমিটির দায়িত্বপ্রাপ্তরা নবাবগঞ্জ দক্ষিণ প্রেসক্লাব ভাদুরিয়া বাজার ও অত্র এলাকাবাসীদের মুখপাত্র হয়ে আগামীতে কাজ করে যাওয়ার অঙ্গীকার করেন। এজন্য পাশে থেকে সকলের সহযোগিতা কামনা করেন।
তারা বলেন, সত্যকে সত্য ও মিথ্যাকে মিথ্যা আখ্যায়িত করার মানসিকতা নিয়ে প্রেস ক্লাবের সকল সদস্য সংবাদ পরিবেশের উপর মনোনিবেশ করবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.