নবাবগঞ্জে মহান বিজয় দিবস পালিত

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: সারা দেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় দিনাজপুরের নবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে আজ সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে পালিত হয়েছে মহান বিজয় দিবস।
উপজেলা শহীদ মিনারে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বণির মধ্য দিয়ে বিজয় দিবসের কর্মসুচীর সুচনা করা হয় এবং শহীদ মিনারে পুস্পমাল্য অর্পনের মাধ্যমে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যাান, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা প্রশাসন, বিভিন্ন সরকারী দপ্তর, রাজনৈতিক ও সামাজিক সংগঠন।
পরে নবাবগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পুলিশ, আনছার, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহনে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, অভিবাদন গ্রহণ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক জাতীয় পতাকা উত্তোলন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান, অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমান ও অফিসার ইনচার্জ অশোক কুমার চৌহান উপস্থিত ছিলেন।
এ ছাড়াও বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, খেলাধূলা, চিত্রাংকন প্রতিযোগীতা, শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানা আয়োজনে দিবসটি পালিত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.