নবদ্বীপে তৃণমূল যুব কংগ্রেসের ডাকে অবস্থান বিক্ষোভ কর্মসূচী (ভিডিও)

নদীয়া (ভারত) প্রতিনিধি: দেশ জুড়ে পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের দাম লাগাতারভাবে বৃদ্ধি পাচ্ছে। সাধারণ মানুষের নাজেহাল অবস্থা। এরি প্রতিবাদে ও দাম কমানোর দাবীতে বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করে নবদ্বীপ শহর যুব তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব।
এদিন নবদ্বীপ বিষ্ণুপ্রিয়া হল্ট রেল স্টেশন চত্বর তৃনমূল কার্যালয়ের সামনে সকাল থেকে দুপুর পর্যন্ত নবদ্বীপ শহর যুব তৃণমূল কংগ্রেসের ডাকে এই বিক্ষোভ কর্মসূচি করা হয়।
এদিন পর বিক্ষোভ কর্মসূচিতে অংশ নিয়ে ছিলেন স্থানীয় নেতাকর্মী ও সমর্থকরা।
উপস্থিত ছিলেন নদিয়া জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক বিমান কৃষ্ণ সাহা, নবদ্বীপ শহর তৃনমুল যুব কংগ্রেসের  সভাপতি সুজিত সাহা, স্থানীয় বিধায়ক পুন্ডরি কাক্ষ সাহা সহ অনেকে।
উপস্থিত সকলেই বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রের বিজেপি সরকারকে তুলোধোনা করে একের পর এক ঝাঁঝালো আক্রমণ করেন। তারা বলেন রাষ্ট্রয়ত্ত সংস্থা বেসরকারিকরণ থেকে শুরু করে নয়া কৃষি বিল এনে কৃষকদের সর্ব শান্ত করার চক্রান্ত করছে এই মোদি সরকার। কৃষি বিল বাতিলের দাবিতে লাগাতার আন্দোলন করছেন কৃষকরা।
ধর্মীয় ভাবাবেগে কাজে লাগিয়ে বিজেপি ক্ষমতাসীন থাকতে চাইছে কিন্তু বাংলার মানুষ তা সদ্য সমাপ্ত বিধান সভা নির্বাচনে তার জবাব দিয়ে প্রতিহত করেছে। রান্নার গ্যাসের দাম অস্বাভাবিক হারে বাড়ছে, বাড়ছে পেট্রোল-ডিজেলের দাম প্রতিবাদে সরব হয়েছেন তারা।
তারা, আরও দাবী করে সাধারণ মানুষের সার্থে তৃণমূল কংগ্রেস সর্বদা ছিল আছে থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.