নদীয়ায় নেশাগ্রস্ত যুবকদের হামলায় আক্রান্ত দ্বাদশ শ্রেণির ছাত্র

নদীয়া (ভারত) প্রতিনিধি: শিক্ষা আগে না নেশা আগে? নেশাগ্রস্ত যুবকদের হামলায় আক্রান্ত দ্বাদশ শ্রেণির এক স্কুল ছাত্র। ঘটনাটি শান্তিপুর বাইগাছি ববি কলোনিতে। ওই এলাকার স্কুলছাত্র প্রশান্ত নন্দী বয়স (17) শান্তিপুর হিন্দু হাই স্কুলের 12 ক্লাসে পড়াশোনা করে।
স্কুলছাত্র প্রশান্ত নন্দীর অভিযোগ গতকাল বিকেলে এলাকারই বেশকিছু নেশাগ্রস্ত যুবক তাকে লক্ষ্য করে ইট ছোড়ে। ওই যুবক প্রতিবাদ করতে গেলে কথা কাটাকাটি হয়, এর পরেই ওই স্কুলছাত্রের মাথায় ইট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেয় নেশাগ্রস্ত যুবকেরা। এছাড়াও ভারী কিছু বস্তু দিয়ে ওই যুবকের শরীরের অন্যান্য অংশে বেধড়ক মারধর করে। ওই যুবকের পরিবারের লোকজন ছুটে আসলে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় নেশাগ্রস্ত যুবকেরা।
আক্রান্ত যুবকের অভিযোগ ওই নেশাগ্রস্ত যুবকদের বাড়ি তার পাড়াতেই, মাঝেমধ্যেই নেশা করার জন্য চাপ সৃষ্টি করত ওই যুবককে। যার কারণে ওই নেশাগ্রস্ত যুবকের সাথে মেলামেশা ছেড়ে দেয় স্কুল ছাত্র যুবক, যদিও পড়াশোনা করতে ভালোবাসে স্কুল ছাত্র প্রশান্ত নন্দী। কিন্তু স্কুলছাত্র প্রশান্ত নন্দী ওই নেশাগ্রস্ত যুবকদের পাল্লায় না পড়ে পড়াশোনায় ইচ্ছা প্রকাশ করাতে তাকে প্রতিদিনই কটুক্তি কথাবার্তা বলত ওই নেশাগ্রস্ত যুবকেরা।
স্কুলছাত্র প্রতিবাদ করাতেই এই হামলা বলে অনুমান করছেন আক্রান্ত স্কুল ছাত্রের পরিবার। গতকাল বিকেলের এই নিন্দনীয় ঘটনায় গতকালই অভিযোগ করা হয়েছিল শান্তিপুর থানায়, কিন্তু অভিযুক্ত নেশাগ্রস্ত যুবকদের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয়ায় মঙ্গলবার আরো একবার শান্তিপুর থানায় বিষয়টি জানানোর জন্য শান্তিপুর থানা দ্বারস্থ হয় আক্রান্ত স্কুলছাত্রসহ তার পরিবার। পরিবারের দাবি অবিলম্বে আইনানুগ ব্যবস্থা নেওয়া উচিত ওই নেশাগ্রস্ত যুবকের বিরুদ্ধে, না হলে আগামী দিনে ওই স্কুলছাত্রের উপরে আবারো হামলা করতে পারে ওই নেশাগ্রস্ত যুবকেরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.