নদীয়ায় নাইট্রিক মেশানো রান্না মাংস খেয়ে গুরুতর অসুস্থ একই পরিবারের নয় জন (ভিডিও)

নদীয়া (ভারত) প্রতিনিধি: সুতো রং করার কাজে ব্যবহৃত নাইট্রিক লবণ ভেবে করা হল মাংস রান্না। আর সেই মাংস খেয়ে গুরুতর অসুস্থ একই পরিবারের ৯ জন। এমনি মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানার হরিপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়।
আশঙ্কাজনক অবস্থায় তাদের শান্তি পুর  হাসপাতালে নিয়ে আসা হয়। তার মধ্যে রয়েছে তিন জন শিশু এবং মহিলা সহ মোট ৯ জন। হরি পুর হাই স্কুল সংলগ্ন এলাকার বাসিন্দা তপন সরকার জানান, দুপুরে প্রতিদিনের মতোই রান্না করে প্রত্যেকেই খেয়েছিল মাংস ভাত।
কিন্তু সুতোর রং করার কাজে ব্যবহৃত নাইট্রিক লবণ ভেবে তরকারিতে দিয়ে ফেলে। দুপুরে খাওয়ার কিছুক্ষণ পরেই শুরু হয় শারীরিক অসুস্থতা। সঙ্গে তীব্র বমি। এরপরেই বাড়ির সকলের নজরে আসে লবণের জায়গায় দিয়ে ফেলা হয়েছে বিষ জাতীয় নাইট্রিক।
এরপরই সকলকে তড়িঘড়ি শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি দেখে ইতিমধ্যেই তিনজনকে কল্যাণী জহরলাল নেহরু হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তাদের মধ্যে ২ জন শিশু রয়েছে।
এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। তবে আদেও কি কারণে তারা অসুস্থ হয়ে পড়লেন সম্পূর্ণ শারীরিক চিকিৎসার পরে সেটা জানা যাবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.