নদীয়ায় উপ-নির্বাচনের আগেই ফের বিজেপিতে ভাঙন (ভিডিও)

নদীয়া (ভারত) প্রতিনিধি: উপ-নির্বাচন যত এগিয়ে আসছে নদীয়ার শান্তিপুর বিধান সভা এলাকায়,রাজনৈতিক উত্তাপ ও চড়মে উঠছে প্রতিনিয়ত। গোটা শান্তিপুর এলাকা জুড়েই কান পাতলে শোনা যাচ্ছে একটাই গুঞ্জন,গত তিন বারের হারের লজ্জা কি এবার ঘুঁচবে  তৃনমুল কংগ্রেসের?
এই প্রশ্ন যখন ঘুরপাক খাচ্ছে এই প্রেক্ষাপটে দাঁড়িয়ে বীগত,কয়েক দিন যাবৎ ক্রমাগত বিজেপির ঘর ভেঙ্গে চলেছে তৃণমূল কংগ্রেস। 
আজ শান্তি পুর শহর ২১ নম্বর ওয়ার্ডে আলুর মাঠে চার মাথার মোড়ে তৃনমুল কংগ্রেসের প্রার্থীর সমর্থনে এক নিরবাচনী সভার আয়োজন করে তৃনমুল কংগ্রেস।
এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রানাঘাট সাংগঠনিক জেলার সভানেত্রী মাননীয়া রত্না ঘোষ কর, অল ইন্ডিয়া মতুয়া মহাসঙ্ঘের সভাধিপতি মমতা বালা ঠাকুর ও শান্তিপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি বিন্দাবন প্রামাণিক ও অন্যান্য নেতৃবৃন্দ।
আর এদিনের সভা থেকে শান্তিপুর টাউন বিজেপির মন্ডল কমিটির সদস্য শুভ শান্তারা এবং টাউন টু যুব মোর্চার ভাইস প্রেসিডেন্ট প্রভাষ হালদারের নেতৃত্বে শতাধিকের বেশী বিজেপি পরিবার তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।
দলত্যাগি বিজেপি কর্মিরা সাংসদ জগন্নাথ সরকারের বিরুদ্ধে একরাশ,ক্ষোভ উগরে দেন,এবং দলের একাংশ নেতৃত্বদের বিরুদ্ধেও সোচ্চার হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.