নদীয়ার শান্তিপুরে ভ্যাকসিন নিয়ে কালোবাজারি-দুর্নীতির বিরুদ্ধে অবস্থান বিক্ষোভ বিজেপির (ভিডিও)

নদীয়া (ভারত) প্রতিনিধি: গোটা রাজ্য জুড়ে ছড়িয়েছে নকল ভ্যাকসিনে জাল পাশাপাশি চলছে ভ্যাকসিন নিয়ে কালোবাজারি। এমনি চাঞ্চল্যকর একাধিক অভিযোগ তুলে এ দিন সকালে নদীয়ার শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালের মূল গেটের সামনে অবস্থান বিক্ষোভ করে শান্তি পুর শহর বিজেপি নেতৃত্ব।
এ দিন প্রায় এক ঘন্টা ধরে চলে এই বিক্ষোভ। বিক্ষোভের পাশাপাশি তারা হাসপাতালের সুপারের নিকট একটি ডেপুটেশন ও দেয়। উপস্থিত নেতৃত্বরা অভিযোগ করে কেন্দ্রীয় সরকার ভ্যাকসিন বিনামূল্যে সাধারণ মানুষেদের দেওয়ার জন্য রাজ্যকে পাঠাচ্ছে, কিন্তু সেই ভ্যাকসিন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস টাকার বিনিময়ে বিক্রি করছে। শুধু তাই নয় বর্তমানে শাসক দলের নেতৃত্বে নকল ভ্যাকসিন সারা রাজ্যে ছড়িয়ে পড়েছে।
শান্তিপুর বিজেপি সংগঠনের দাবী শান্তিপুর তার ব্যাতিক্রম নয়। শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে দেখা যাচ্ছে ভ্যাকসিন নিয়ে বিভিন্ন কারচুপি। যার কারণে বহু মানুষ হয়রানি হচ্ছে। একাধিকবার হাসপাতালে বিক্ষোভ দেখিয়েছে।
মূলত সঠিক নিয়মে সাধারণ মানুষ যাতে বিনামূল্যে ভ্যাকসিন পায় এবং অবিলম্বে যাতে ভ্যাকসিনের কালোবাজারি বন্ধ হয় সেই দাবিতে তাদের এ দিনের  বিক্ষোভ। তারা আরও দাবি করে অবিলম্বে সকলকে সু পরিকল্পিত ভাবে ভ্যাকসিন প্রদান না করলে আগামী দিনে তারা আরও বৃহত্তর আন্দোলনের পথে হাটবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.