নদীয়ার নবদ্বীপে পূজো উদ্বোধনে বিধায়ক সুজাতা মন্ডল (ভিডিও)

নদীয়া (ভারত) প্রতিনিধি: বাঙালির শ্রেষ্ঠ উৎসব এই দূর্গোৎসব। ইতি মধ্যে বহু পূজোর উদ্বোধন হয়ে গেছে, কিছু জায়গার শেষ মুহুর্তের প্রস্তুতি চলছে জোড় কদমে।
রাত পোহালেই মহা ষষ্ঠী, দেবীর বোধন। আর তার আগেই মহা পঞ্চমিতে নদীয়ার নবদ্বীপের কলাবাগান সার্বজনিন দূর্গাউৎসবের শুভ উদ্বোধন করলেন সুজাতা মন্ডল।
এদিন চৈতন্য ভূমি নবদ্বীপ শহরে এসে প্রথমে প্রাচীন মায়াপুর নিমাই এর জন্ম স্থান মন্দিরে যান ও পড়ে শহরের অন্যতম ঐতিহ্য পোড়ামা তলা মন্দিরে যান ও পূজো দেন।
পঞ্চমির শুব সন্ধ্যায় নবদ্বীপের রেলগেট সংলগ্ন এলাকার কলাবাগান সার্বজনিন দুর্গাউৎসবের প্রদিপ প্রজ্জ্বলন ও ফিতে কেটে পূজোর শুবদ্বোধন করেন বিধায়িকা সুজাতা মন্ডল।
পূজোর উদ্বোধন এর পাশাপাশি তিনি এলাকার অসংখ্য শিষুদের হাতে কিছু নতুন পোষাকও তুলে দেন।
এদিনের অনুষ্ঠানে বিধায়িকা সুজাতা মন্ডল ছাড়াও উপস্থিত ছিলেন এলাকার অন্যান্য বিশিষ্ট ব্যাক্তি বর্গ ও নবদ্বীপ শহর ২০ নং ওয়ার্ডের কো -অর্ডিনেটর অনুরাধা মুখার্জি।
বিটিসি নিউজ এর প্রতিবেদককে মুখোমুখি হয়ে সুজাতা মন্ডল বলেন এই পুজো মন্ডপ থেকে কোনো রকম রাজনৈতিক বক্তব্য রাখবোনা, তবে এটুকুই বলবো সমাজের যারা অসুর আছে তাদের যেন আমাদের মা দুর্গা বধ করেন। সকলে পূজো খুব ভাল করে কাটান। সব মিলিয়ে শহরতলির পাশাপাশি জেলার পূজোগুলোতেও যে আগামী দিনে গুরুত্ব বাড়তে চলেছে তা বলাই বাহুল্য।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.