নদীতে গোসল করতে গিয়ে প্রাণ গেল এক ছাত্রের


রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল উপজেলায় নাগর নদীতে গোসল করতে গিয়ে আবু জাফর (২২) নামে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে।
গতকাল সোমবার )২৪ মে) দুপুরে এ ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা। জাফর উপজেলার নেকমরদ ওয়াব্দা কলোনি সংলগ্ন ভবানন্দপুর এলাকার বাবলুর রহমানের ছেলে। সে ঢাকা সরোয়ারদী কলেজে অনার্স ১ম বর্ষে ছাত্র হিসেবে অধ্যায়নরত ছিল।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন দুপুরে জাফরসহ ক’জন বন্ধু মিলে উপজেলার জগদল সীমান্তের ভদ্রেশ্বরী জোড়পুর নুরানী কাউমি মাদ্রার পশ্চিম পাশে নাগর নদীতে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে জাফর নাগর নদীর এক গভীর গর্তের মধ্যে তলিয়ে যায়।
জাফরকে খুঁজে না পাওয়া গেলে বাকী বন্ধুরা টের পেয়ে চিৎকার দেয়। প্রথমে স্থানীয়রা এবং পরে রাণীশংকৈল ফায়ার সার্ভিসের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ২ ঘন্টা অভিযান চালিয়ে বিকাল ৪ টায় জাফরকে মৃতবস্থায় উদ্ধার করে।
রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, খবর পেয়ে আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করি। নদীতে ডুবে মারা যাওয়া জাফরের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তার পরিবারের লোকজন লাশ দাফনের জন্য নিয়ে যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.