নতুন ‘মুঙ্গরা’ গানে করে ঝড় তুললেন সোনাক্ষি

বিটিসি বিনোদন ডেস্কতিনি বিখ্যাত বাবার ‘বিখ্যাত’ মেয়ে সোনাক্ষী সিনহা। বহুদিন পর খবরের শিরোনামে উঠে এলেন তিনি। অভিনয়ের জন্য না হোক, নিদেনপক্ষে আইটেম নম্বরের জন্য। এর সৌজন্যে সেই পুরনো ওয়াইন, যা কিনা ঢালা হল নতুন বোতলে। হেলেনের জুতোয় পা গলালেন সোনাক্ষী। সত্তরের দশকের সেই ক্লাসিক ছবি ‘ইনকার’ এ হেলেনের বিখ্যাত নাচ ‘মুঙ্গড়া’র সঙ্গে এবার কোমর দোলালেন সোনাক্ষী সিনহা।

আগামী ২২ ফেব্র‌ুয়ারি মুক্তি পাবে ইন্দ্র কুমারের ‘টোটাল ধামাল’। ছবিতে রয়েছেন অজয় দেবগণ, মাধুরী দীক্ষিত, আরসাদ ওয়ারসি, অনিল কাপুর, রিতেশ দেশমুখ, জাভেদ জাফরি। ছবির মূল কোনও চরিত্রে না থাকলেও একটি আইটেমে দেখা যাবে সোনাক্ষীকে। বোঝাই যাচ্ছে, বাজারটা বিশেষ ভালো যাচ্ছে না শত্র‌ুঘ্নকন্যার।

তবে সোশ্যাল মিডিয়ায় দারুণ হিট হয়েছে সোনাক্ষীর এই নাচ। যদিও বিরূপ প্রতিক্রিয়াও এসেছে নেটিজেনদের তরফে। অনেকেই পুরনো ক্লাসিক সেই গানের রিমিক্সটি সুনজরে দেখেননি।

কেউ লিখেছেন, আর কতদিন বলিউড ক্লাসিক গানগুলোর রিমিক্স করে দিন কাটাবে? কেউ আবার লিখেছেন, কেন একজন ব্যর্থ অভিনেত্রীকে এত বছর ধরে প্রমোট করা হচ্ছে? কেউ আবার লিখলেন, মুঙ্গড়ার জন্য তারা কি শুধু সোনাক্ষীকেই পেল?

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে সোনাক্ষী বলেছেন, হেলেন আন্টির গ্রেস আর চার্মকে কখনও ছোঁয়া যাবে না। তাকে কপি করতে যাওয়াটাও বোকামি৷ আমাদের ভার্সনে অনেক কোরিওগ্রাফি রয়েছে, অন্যরকম মিউজিক রয়েছে। এটা আসল গানটার থেকেও অনেক আলাদা।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.