নতুন আক্রান্ত ১৪, চাঁপাইনবাবগঞ্জে মোট করোনা রোগী ৩৩৩, মোট সুস্থ ১৩৪, মৃত্যু-২ 


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: নতুন করে আরও ১৪ জনের দেহে করোনা সনাক্ত হওয়ায় জেলায় মোট রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩৩৩ জনে। শুক্রবার রাতে ৫৮ জনের নমুনা পরীক্ষায় এই ১৪ জন শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ১০ জন, শিবগঞ্জে ৩ জন ও ভোলাহাটে ১ জন।

ঢাকার শেরে বাংলা নগরস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার থেকে শুক্রবার রাতে ৫৮ জনের নমুনা পরীক্ষার রেজাল্ট পাওয়া যায়। জেলায় মোট সুস্থ রোগী ১৩৪জন। বর্তমানে চিকিৎসাধিন করোনা রোগী ১৯৯ জন।

জেলায় এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ২ জনের। চরম ঝুঁকির মধ্যে রয়েছে এবং আসন্ন কোরবানী ঈদে আরও ঝুঁকির মধ্যে পড়ার আশংকার কথা বলছেন জেলা সাস্থ্য বিভাগ। জেলায় করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩৩ জনে।

এর মধ্যে সদর উপজেলায় ১৬২, শিবগঞ্জে ৭৯, গোমস্তাপুরে ৩৬, নাচোলে ৩০ ও ভোলাহাট উপজেলায় ২৫ জন। অন্যদিকে, জেলায় সুস্থ হয়েছেন ১৩৪ জন। এর মধ্যে সদর উপজেলায় ৪৩, শিবগঞ্জে ৩১, গোমস্তাপুরে ৩০, নাচোলে ১৮ ও ভোলাহাট উপজেলায় ১২ জন। করোনা আক্রান্তরা সকলে ভাল আছেন এবং নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইন এ আছেন বলেও জানিয়েছে জেলা স্বাস্থ্য দপ্তর।

গতকাল শুক্রবার রাতে চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী বিষয়গুলো বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলায় বর্তমানে করোনা রোগী ৩৩৩ জন। সুস্থ হয়েছেন ১৩৪ জন। বর্তমানে চিকিৎসাধিন রোগী ১৯৯ জন। তিনি বলেন, কিছুদিন থেকেই আশংকাজনক হারে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েছে। বর্তমানে জেলা চরম ঝুঁকির মধ্যে পড়েছে।

আগামীতে আরও বেশী আক্রান্তের আশংকা রয়েছে। আসন্ন কোরবানীর ঈদে আবারও হয়তো সংক্রমনের হার আশংকাজনক হারে বাড়তে পারে। সকলকে সচেতন হয়ে সরকারী স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ জানান সিভিল সার্জন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.