নড়াইলে ওয়ান সুটার গান-মোটরসাইকেলসহ আটক-৩

নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়ায় একটি ওয়ান সুটার গান ও মোটরসাইকেলসহ ৩ জনকে গ্রেফতার করেছে কালিয়া থানা পুলিশ। আজ শনিবার (০১ জুন) দুপুরে নড়াইলের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান নড়াইলের পুলিশ সুপার মোহা: মেহেদী হাসান।
গ্রেফতারকৃতরা হলেন, খুলনা জেলার তেরখাদা উপজেলার কাটেঙ্গা গ্রামের মৃত উকিল উদ্দিন মেলেকদারের ছেলে ইকবাল হোসেন মেলেকদার (৩৭), একই উপজেলার ইখড়ি গ্রামের আব্দুল হাসান ফকিরের ছেলে ওবাইদুল্লাহ ফকির (৩৮) এবং কালিয়া পৌর সভার বেন্দারচর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে জাকারিয়া হুসাইন (৩৩)।
প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার মোহা. মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৩১ মে) গভীর রাতে কালিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহরাব উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জিয়াউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ কালিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের সীতারামপুর এলাকার মৃত কুটি শেখের ছেলে মঞ্জুর শেখের বসত ঘরের উত্তর পাশে বেন্দারচরগামী রাস্তার ওপর থেকে একটি মোটরসাইকেলের গতি রোধ করে ৩ জনকে গ্রেফতার করেন।
এ সময় তাদের কাছ থেকে স্টিলের তৈরি কাঠের বাটযুক্ত একটি দেশীয় তৈরি ওয়ান সুটার গান এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে কালিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে এবং আজ শনিবার (০১ জুন) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেল-হাজতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশ সুপার মোহাঃমেহেদী হাসান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নড়াইল প্রতিনিধি মো. আকরাম হোসাইন আকমল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.