নগরীর ১৪নং ওয়ার্ডে মিনুর গণসংযোগ

বিএনপি প্রতিবেদকসংসদ নির্বাচনকে সামনে রেখে আজ মঙ্গলবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত রাজশাহীর ১৪ নং ওয়ার্ডে গণসংযোগ করেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য এবং রাজশাহী সদর আসনের ধানের শীষের প্রার্থী জননেতা মিজানুর রহমান মিনু। গণসংযোগের সময় সহস্রাধিক নেতাকর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন। তারা বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুণরুদ্ধার ও দেশের মানুষের অধিকার ফিরিয়ে আনার জন্য তারা ধানের শীষে ভোট দেওয়ার জন্য বিভিন্ন ধরনের স্লোগান দেন। এসময়ে অত্র এলাকা মিছিলের নগরীতে পরিণত হয়।

তারা বিলসিমলা মাঠ থেকে শুরু করে তের খাদিয়াসহ বিভিন্ন রাস্তা, পাড়া, মহল্লায় মিছিল নিয়ে যান। সে সময়ে জনগণকে মিনুকে হাত নেড়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সেইসাথে ধানের শীষের পক্ষে তারা স্লোগান দেন এবং ভোট দেবেন বলে জানান।

প্রার্থী নিজেও বিভিন্ন ভোটারের সাথে কুশল বিনিময় ও ধানের শীষে ভোট প্রার্থনা করেন। সেইসাথে তিনিও হাত নেরে ভোটারদের শুভেচ্ছা জানান। মিছিল ও গণসংযোগে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সভাপতি ও ধানের শীষের প্রধান এজেন্ট ওয়ালিউল হক রানা, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ, ১৪ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর টুটুল, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক অধ্যাপিকা সখিনা বেগম ও মহিলা কাউন্সিলর সামসুন্নাহার , সাবেক নাসিরা খানম, জরিনা বেগম, মহানগর যুবদলের সহ-সভাপতি আবু হেনা মোহাম্মদ রান্টু, যুগ্ম সাধারণ সম্পাদক হাশেম শেখ, যুবনেতা রব্বাণী, কেন্দ্রীয় ছাত্র দলের সদস্য ইলিয়াস বিন কাশিম, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, মহানগর সংগ্রামী দলের সভাপতি আনোয়ার হোসেন আনন, মহানগর ছাত্র দলের যুগ্ম সাধারণ সম্পাদক নাহিনসহ অত্র ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও সমর্থকগণ। #প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.