নগরকান্দায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী-ভাসুর গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী মো. ফরহাদ মোল্যা (৪০) ও ভাসুর কেরামত মোল্যাকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২ জুন) দিবাগত গভীর রাতে সালথার দেওয়ালিকান্দা গ্রামে এক আত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার দুই ভাই নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের বাস্তপট্টি গ্রামের মো. আকমাল মোল্যার ছেলে।
এর আগে বৃহস্পতিবার সকালে স্ত্রী হাসিনা বেগমের (২৫) লাশ নিজ ঘরের মেঝেতে রেখে পালিয়ে যায় স্বামীসহ তার পরিবার।
পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। নিহত গৃহবধূ পার্শ্ববর্তী ভাঙ্গা উপজেলার মানিকদী-খারদী গ্রামের মোসলেম খলিফার মেয়ে। তিনি এক কন্যা সন্তানের জননী।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে শনিবার সকালে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বিটিসি নিউজকে বলেন, নিজ ঘরের মেঝেতে পড়ে থাকা অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় নিহতের বাবা মোসলেম খলিফা বাদী হয়ে নগরকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলায় নিহতের স্বামী ও তার পরিবারের সদস্যদের অভিযুক্ত করা হয়েছে। শুক্রবার রাতে পার্শ্ববর্তী সালথার দেওয়ালীকান্দা গ্রামে অভিযান চালিয়ে প্রধান আসামি স্বামী ফরহাদসহ ভাসুর কেরামতকে গ্রেপ্তার করে পুলিশ।
তিনি আরো বলেন, আজ শনিবার (০৩ জুন) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। ঘটনার তথ্য বের করতে আসামীদের জিজ্ঞাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.