নওহাটা পৌর মেয়রের খাদ্য সামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি: করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া মানুষের মুখে কিছুটা খাবার তুলে দিতে আজ সোমবার সকালে নওহাটা পৌর মেয়র আলহাজ্ব শেখ মকবুল হোসেন ১নং ওয়ার্ডে নওহাটা বাজারের সেলুন ও মোটর বাইক গ্যারেজ শ্রমিক সহ মোট ৩০২ জন অসহায় হতদরিদ্র, কর্মহীন মানুষের মধ্যে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময়ে তাঁর সঙ্গে ছিলেন মেয়র পুত্র মোজাফ্ফর হোসেন মুকুল।

এ সময়ে তিনি বলেন, গোটা বিশ্বে করোনা ভাইরাস ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। দেশেও দিন দিন আক্রান্তের সংখ্যা বাড়ছে। প্রতিদিন নতুন করে মানুষ আক্রান্ত হচ্ছে। আজও ৩৫জন মানুষ আক্রান্ত হয়েছেন এবং এ পর্যন্ত মোট ১২ জন মৃত্যু বরণ করেছেন।

এনিয়ে মোট আক্রান্ত ১২৩জনে দাঁড়িয়েছে। করোনার সংক্রমণ থেকে মানুষকে রক্ষা করতে সরকার সকল ধরনের শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা-বাণিজ্য, বেসরকারী সকল প্রতিষ্ঠান, দিন মজুরী ও যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে। এছাড়াও আজকে রাজশাহী জেলাকে লকডাউন ঘোষনা করা হয়েছে।

সেইসাথে মানুষকে নিজ ঘরে অবস্থান করার অনুরোধ করেছে। অতিরিক্ত প্রয়োজন ছাড়া বাহিরে বেড় না হওয়ার জন্য জনগণের প্রতি আহবান জানান মেয়র মকবুল।

তিনি বলেন, বিভিন্ন মোড় ও গুরুস্বপূর্ণ স্থানে সামরিক বাহিনীসহ আইন শৃংখলা বাহিনী ব্যাড়িকেট দিয়ে জনগণের চলাচল সীমিতি করার চেষ্ঠা করছেন। এতে কর্মহীন হয়ে পড়েছেন দিনমজুর, শ্রমিক, রিকশাচালকসহ দুস্থ ও অসহায় পরিবারের সদস্যরা। প্রতিটি পরিবারে দেখা দিয়েছে খাদ্য সংকট। এই সকল পরিবারের কথা চিন্তা করে এই উদ্যোগ নিয়েছেন বলে জানান মেয়র। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.