নওগাঁ শহরে বাড়িতে ঢুকে গৃহবধুকে মাথায় আঘাত করে হত্যা করেছে দূর্বত্তরা


নওগাঁ প্রতিনিধি: নওগাঁ শহরে ধোপাপাড়ায় ফাহিমা বেগম নামে এক গৃহবধুকে মাথায় আঘাত করে হত্যা করেছে দূর্বত্তরা। আজ বুধবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে জরুরী বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিঃসন্তান গৃহবধু ফাহিমা বেগম ধোপাপাড়ার সিলভার ব্যবসায়ী ইসরাইলের স্ত্রী। সংবাদ পেয়ে নওগাঁ’র অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল লিমন রায় পরির্দশণ করেন।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়িতে দীর্ঘদিন ধরে তারা বসবাস করে আসছিলেন। সকাল ৯টার দিকে ইসরাইল তার দোকানে চলে যান। স্ত্রী বাড়িতে একাই থাকেন। দিনের একটি নির্দিষ্ট সময় কাজের মেয়ে তার সাথে থাকে। বেলা ১১টার দিকে কাজের মেয়ে বাসায় এসে ফাহিমা বেগমকে রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে চিৎকার করতে থাকে। চিৎকার শুনে আশে পাশের প্রতিবেশীরা ছুটে আসেন। নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাতো ভাই মনজুর হোসেন বিটিসি নিউজকে বলেন, বাড়িতে বোন ও ভগ্নিপতি বসবাস করতেন। দিনের বেশিভাগ সময় বোন একাই থাকতেন। পরিকল্পিত ভাবে দূর্বত্তরা বাড়িতে এসে বোনের মাথায় ভারি ধাতব পদার্থ দিয়ে আঘাত করে হত্যা করে। ঘরের মধ্যে জিনিসপত্রগুলো ছড়িয়ে ছিটিয়ে পড়েছিল। ধারনা করা হচ্ছে- বেলা ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বিটিসি নিউজকে বলেন, পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছেন ডাকাতির ঘটনায় গৃহবধুকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত করা হবে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.