নওগাঁয় মাছধরাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত, আটক-২

বিশেষ প্রতিনিধি: নওগাঁর মান্দায় আপন ঘাতক ছোট ভাই এবং ভাতিজার লাঠির আঘাতে মোঃ বয়েজ উদ্দিন নামের (৭০) বছরের এক বৃদ্ধ নিহত হয়েছে। এঘটনায় ছোট ভাই এবং ভাতিজাকে আটক করেছে থানা পুলিশ।
আজ রবিবার (২৭শে সেপ্টেম্বর) দুপুরের দিকে জেলার মান্দা উপজেলার কালিকাপুর ইউনিয়নের চকগৌড়ী সোনার পাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।
স্থানীয় সাধারণ মানুষ এবং মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে থেকে জানা যায়, রবিবার দুপুরের দিকে মাছ ধরাকে কেন্দ্র করে নিহতের ছোট দুই ভাই হাকিম, হাবিবর এবং হাকিমের ছেলে সুলতান আকর্ষীক ভাবে তার বাড়িতে এসে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করতে থাকে। এক পর্যায়ে মারপিট সয়তে না পেরে জেহের আলী মাটিতে পড়ে যায়।
তার অবস্থা আশংকা জনক দেখে স্থানীয়দের সহায়তায় জেহের আলীকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে পরিক্ষা নিরিক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।
এদিকে স্থানীয় এলাকাবাসীর অভিমত পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে বয়েজ উদ্দিনের বাড়িতে এসে তাকে মধ্যযুগিয় কায়দায় মারপিটের মাধ্যমে নির্যাতন চালিয়ে হত্যা করে।
এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, উক্ত ঘটনায় নিহতের ছোট ভাই হবিবর রহমান এবং ভাতিজা সুলতানকে আটক করতে সক্ষম হয়েছি। এবিষয়ে থানায় ইতোমধ্যেই একটি মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিক্যালের মর্গে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.