নওগাঁয় দুই কিশোরকে অপহরণ করে মুক্তিপণ দাবি, আটক-৫

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহার হতে দুই কিশোরকে অপহরণ করে মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা। এ ঘটনায় অভিযোগ পাওয়ার পর ৫ অপহরণকারীকে নজিপুর থেকে আটক করেছে থানা পুলিশ। সেই সঙ্গে উদ্ধার করা হয়েছে অপহৃত দুই কিশোরকেও।
আজ বৃহস্পতিবার (০৬ অক্টোবর) সকালে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বুধবার (০৫ অক্টোবর) বিকাল সোয়া ৫টার দিকে সাপাহার উপজেলা সদরের ওয়ালটন মোড় সংলগ্ন আদি ইসলামিয়া হোটেলের সামনের রাস্তা থেকে বৈকন্ঠপুর গ্রামের রমজান আলীর ছেলে মারুফ হোসেন (১৫) ও তার বন্ধু কলমুডাঙ্গা গ্রামের জাইবুর রহমানের ছেলে মোঃ মেহেদী হাসান (১৬)কে চোখ বেঁধে অজ্ঞাতনামা ৭-৮ জন অপহরণকারী একটি সাদা মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।
পরে অপহৃত মারুফের পিতার কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। ছেলের জীবনের কথা চিন্তা করে দুটি মোবাইলে ৫ হাজার করে ১০ হাজার টাকা পাঠায় রমজান আলী। এ বিষয়ে সাপাহার থানায় অভিযোগ দিলে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ গাজিউর রহমানের দিক নির্দেশনায় সাপাহার থানার পুলিশ টিম অভিযানে নামে। 
তথ্য প্রযুক্তি সহায়তায় ওই দিন রাত রাত দেড়টার দিকে নজিপুর সরদারপাড়া মোড়ে একটি বাসা হতে দুই কিশোরকে উদ্ধারসহ ৫ অপহরণকারীকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলেন, পত্নীতলা উপজেলার হরিরামপুর কলেজ পাড়ার নওশাদ আলীর ছেলে মামুনুর রশিদ মামুন (৩০), নজিপুর পলি পাড়ার মেসবাউল হকের ছেলে আব্দুস সোবাহান খোকন (২৪), নজিপুর মাদ্রাসা পাড়ার আব্দুল কাদেরের ছেলে মাহমুদ হাসান সোহাগ (২৭), নওগাঁ সদর উপজেলার বক্তারপুরের মোরশেদ আলমের ছেলে নাহিদ হোসেন (২০), দিঘা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মোহাম্মদ তরিকুল ইসলাম (২৯)।
সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.