নওগাঁয় তিন মাদক ব্যবসায়ী আটক

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ব্রুপেনোরফিন ইঞ্জেকশনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। আজ শনিবার বিকেল ৪টার দিকে নওগাঁ শহরের কাজীর মোড়ে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হলেন, শহরের উকিল পাড়া মহল্লার মৃত খলিল উল্লাহ মৃধার ছেলে সোহেল (৪৫), পার-নওগাঁ মহল্লার তেছের সরদারের ছেলে লিটন সরদার (৩৫), এবং কাছির উদ্দিনের ছেলে শুকুর আলী (২৪)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্প কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার আজমল হোসেন বিটিসি নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে শহরের কাজীর মোড়ে মাদক ব্যবসায়ী সোহেলের বাড়ীতে অভিযান পরিচালনা করে র‌্যাবের সদস্যরা। এসময় ব্রুপেনোরফিন ইঞ্জেকশন- ১০৬ পিসসহ সোহেল, লিটন সরদার এবং শুকুর আলীকে আটক করা হয়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ব্রুপেনোরফিন ইঞ্জেকশন পাশ্ববর্তী দেশ ভারত হইতে চোরাচালানের মাধ্যমে অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে আইনগত প্রক্রিয়া শেষে থানায় সোপর্দ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী।#

#

Comments are closed, but trackbacks and pingbacks are open.