নওগাঁয় গ্যাসের সিলিন্ডারের আগুনে যুবকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় গ্যাসের সিলিন্ডারের আগুনে দগ্ধ হয়ে কৌশিক লাহেরি (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে শহরের পার-নওগাঁ মহল্লার মরছুলা বালিকা বিদ্যালয়ের পাশে একটি ফ্ল্যাটের তৃতীয় তলার গ্যাসের সিলিন্ডারের আগুনে এ দূর্ঘটনাটি ঘটে। কৌশিক লাহেরি নওগাঁ নেসকো প্রকৌশলী সঞ্জয় লাহেরির ছেলে। কৌশিক একজন মানসিক প্রতিবন্ধি বলে তার পরিবার জানায়।

স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, সঞ্জয় লাহেরির এক ছেলে ও স্ত্রীকে নিয়ে ওই মহল্লায় বাসায় ভাড়া থাকতেন। কৌশিক মানসিক প্রতিবন্ধি বাড়ির বাহিরে  তেমন একটা বের হয়না।

প্রতিবন্ধি হওয়ায় তার কোমরে শিকল লাগানো থাকত। ঘটনার সময় কৌশিক বাড়িতে একা ছিল। দুপুরে ওই বাড়ির তৃতীয় তলায় হঠাৎ ধোঁয়ার কুন্ডলী দেখে প্রতিবেশীরা ছুটে যায়। কিন্তু ঘরের দরজা ভেতর থেকে আটকানো ছিল। পরে ঘরের দরজা ভেঙে দেখে রান্নাঘর থেকে ধোয়া বের হচ্ছিল। সেখানে কৌশিকের লাশটি পড়ে ছিল।

স্থানীয়রা ধারনা করছেন কৌশিক রান্না ঘরে গিয়ে গ্যাসের সিলিন্ডার থেকে গ্যাস ছেড়ে দিয়ে আগুন লাগিয়ে দেয়। আর সেই আগুন থেকেই তার মৃত্যু হয়।

নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক একেএম মুরশেদ বিটিসি নিউজকে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় দরজা ভেঙ্গে আগুন নেভানো হয়।

ততক্ষণে আগুনে দগ্ধ হয়ে মারা যায় কৌশিক। গ্যাসের সিলিন্ডারটি মৃতদেহের দুইপায়ের মাঝে ছিল এবং তার কোমরে একটি শিকল বাঁধানো ছিল। শুধু রান্নাঘরের জিনিসপত্র পুড়েছে। অন্য ঘরের কোন ক্ষতি হয়নি। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.