নওগাঁ’র পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম পদক পাওয়ায় সংবর্ধনা

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ’র পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম পদক পাওয়ায় তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১২টায় পুলিশ লাইন্স ড্রিল শেডে জেলা পুলিশ আয়োজিত এই সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক।

এতে পুলিশ সুপার ইকবাল হোসেন, পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ আশরাফুল আলম, সাপাহার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সামিউল হক, ডিএসবি শাখার অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার আহমদ আলী, নওগাঁ কারাগারের জেল সুপার শাহ আলম খান, সদর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল হাই এবং নিয়ামতপুর থানার অফিসার্স ইনচার্জ তোরিকুল ইসলাম বক্তব্য রাখেন।

জেলার ১১টি থানা, ডিএসবি, পুলিশ লাইন্স, ডিবি পুলিশ, সিআইডিসহ জেলা পুলিলের সকল ইউনিটের পক্ষ থেকে ফুলের তোড়া এবং ক্রেষ্ট দিয়ে পুলিশ সুপার ইকবাল হোসেনকে সন্মানীত করা হয়।

পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, পুলিশ বাহিনী দেশের একটি গর্বিত প্রতিষ্ঠান। বর্তমান সরকারের প্রধানমন্ত্রীসহ মন্ত্রী পরিষদের সকলেই পুলিশ বাহিনীর দেশের ও দেশের মানুষের জন্য যে আত্মত্যাগ, যে পরিশ্রম তা যথাযথ সন্মানের সাথে স্বীকৃতি দিয়ে থাকেন। তাই আরও গঠনমুলক ভুমিকা রেখে পুলিশ বিভাগের মুখ উজ্জল করতে তিনি সকলকে দায়িত্বশীল হওয়ার আহবান জানান। বিশেষ করে বর্তমান সরকার মাদকের বিষয়ে যে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে তা বাস্তবায়নে পুলিশের ভুমিকা অগ্রগন্য। মাদক গ্রহন, মাদকের ব্যবসা এবং মাদক নিয়ন্ত্রনে পুলিশের সকল সদস্যদের কার্যকর ভুমিকা রাখার আহবান জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.