নওগাঁর নিয়ামতপুরে অবৈধ ফেন্সিডিল সহ গ্রেফতার-২ 

বিশেষ প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁর নিয়ামতপুরে অভিযান চালিয়ে অবৈধ ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। অভিযানের সময় গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদ্বয়ের কাছে থেকে ১৪ (চোদ্দ) বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ অবৈধ ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শনিবার (২৬শে সেপ্টেম্বর) ২০২০ ইং রাত্রি ৮টা ২০ মিনিটের দিকে সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নিয়ামতপুর থানা পুলিশ অভিযানটি পরিচালনা করেন। থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবিরের নেতৃত্বে পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) সিদ্দিকুর রহমান সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার হাজিনগর ইউনিয়নের সাংগইল (রাঙ্গামাটি পাড়া) জনৈক আব্দুল মালেকের বাড়ীর সামনে থেকে ১৪ বোতল অবৈধ ফেন্সিডিল উদ্ধারসহ ০২ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীরা হলো যথাক্রমে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মনোহরপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে পলক আলী (২০) ও সাদেকুল ইসলামের ছেলে হেলাল উদ্দিন (৩০)। অভিযান চলাকালীন সময় মাদক ব্যাবসায়ীদের কাছে থেকে ১৪ বোতল অবৈধ ফেন্সিডিল জব্দসহ তাদোের গ্রেফতার করা হয়।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, আসামীগণ পরস্পর সহযোগীতায় শিবগঞ্জ সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে উক্ত মাদকদ্রব্য ফেন্সিডিল গুলো সংগ্রহ করেন। পরে তা বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে ও দখলে রাখিয়া উপজেলার হাজিনগর ইউনিয়নের সাংগইল (রাঙ্গামাটি পাড়া) এলাকার জনৈক আব্দুল মালেকের বাড়ীর সামনে অবস্থান করছিলেন। সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে সেখান থেকে পুলিশের তাদের গ্রেফতার করেন।
এ বিষয়টি নিশ্চিত করে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, পলক ও হেলাল পেশাদার মাদক ব্যবসায়ী। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আজ রবিবার (২৭শে সেপ্টেম্বর) আসামীদের পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.