ধ্বংসযজ্ঞ দেশ শেখ হাসিনার নেতৃত্বে আজ উন্নয়নের রোল মডেল : ধর্ম প্রতিমন্ত্রী

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুর ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেছেন- মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তি ’৭৫ সালের পরে যুবসমাজকে বিভ্রান্ত করেছিল। তারা তিলে তিলে সুকৌশলে দেশকে ধ্বংস করার পাঁয়তারা করছিল। একটি অসা¤প্রদায়িক গণতন্ত্রকে ধ্বংস করার চেয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে অনেক কষ্ট করে দেশকে ধ্বংসযজ্ঞ থেকে ফিরিয়ে আনতে অনেক কৌশল অবলম্বন করতে হয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আমরা এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই, এ ধারা অব্যাহত থাকবে।
জামালপুরের ইসলামপুরে গতকাল শুক্রবার বিকালে পচাবহলা কাশেম মাওলানা মসজিদ ও পচাবহলা ডোবাপাড়া বন্যা মুক্ত গোরস্থান, আলাই পূর্ব উওর পাড়া জামে মসজিদ, ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।
তিনি আরো বলেন- ইসলামের প্রকৃত শিক্ষাটা যেন মানুষ পায় এবং ইসলামী সংস্কৃতিটা মানুষ যেন ভালভাবে রপ্ত করতে পারে, সেদিকে লক্ষ্য রেখেই জননেত্রী শেখ হাসিনা সারা দেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মানের উদ্যোগ নিয়েছেন। দেশকে সমৃদ্ধির অনন্য উচ্চতায় নিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। বাংলাদেশ আজকে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড় করিয়েছেন যিনি। তিনি মানবতার মা জননেত্রী শেখ হাসিনা দুনিয়ায় অনন্য। সাধারণ মানুষের সুখ-দুুঃখের সাথে পরিচিত একজন ডিজিটাল বাংলাদেশেরও রূপকার।
এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম.জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা নির্বাহী অফিসার এস. এম. মাজহারুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল সালাম,বীর মুক্তিযোদ্ধা বারী মন্ডল,ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ উপজেলা আ’লীগের সহ-সভাপতি জামান আব্দুন নাসের চৌধুরী চার্লেস,ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহীন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে পচাবহলা বাজারে সদর ইউনিয়ন আওয়ামীলীগ অফিস উদ্বোধন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.