ধোবাউড়ায় তিন ভাইকে কুপিয়ে হত্যা, ফাঁসির আসামি গ্রেপ্তার

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের ধোবাউড়ায় তিন ভাইকে কুপিয়ে হত্যায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি মো. এরশাদ আলীকে (৪৫) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৪)। গ্রেপ্তার এরশাদ আলী জেলার ধোবাউড়া উপজেলার চোরের ভিটা গ্রামের ওমর আলীর ছেলে।
সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ময়মনসিংহ র‌্যাব-১৪-এর সদর দপ্তর থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে, রোববার (১৭ সেপ্টেম্বর) রাতে নেত্রকোণা জেলার দূর্গাপুর উপজেলার বারইপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।
ময়মনসিংহ র‌্যাব-১৪ এর কোম্পানি অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় বলেন, জমি নিয়ে বিরোধের জেরে ২০০৬ সালের ২২ জানুয়ারি সকালে চোরের ভিটা গ্রামের হরিদাশ সূত্রধর, বিমল সূত্রধর এবং নিরঞ্জন সূত্রধরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যান এরশাদ আলী। এতে ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিরঞ্জন সূত্রধর মারা যান।
তিনি বলেন, এ ঘটনায় শ্যামল সূত্রধর ধোবাউড়া থানায় হত্যা মামলা করেন। ২০১২ সালের ১৪ অক্টোবর আদালত এরশাদ আলীকে মৃত্যুদণ্ড দেন। ওই বছর থেকে জামিনে বের হয়ে পলাতক ছিলেন এরশাদ আলী। গ্রেপ্তার এরশাদ আলীকে ধোবাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.