ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন শহীদ আফ্রিদি

ফাইল ছবি

বিটিসি স্পোর্টস ডেস্ক: গত সপ্তাহে পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি জানিয়েছিলেন, করোনা পজিটিভ তিনি। মহামারী এই ভাইরাসে আক্রান্ত হবার পর থেকেই বাসায় আইসোলেশনে থাকেন তিনি।

আজ বুধবার (১৭ জুন) নিজের অফিসিয়াল পেইজ থেকে লাইভে এসে আফ্রিদি জানিয়েছেন, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।

‘আসসালামু আলাইকুম, আশাকরি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ্‌, আমিও খুব ভালো আছি। শুরুর দুই-তিন দিন আমার জন্য কঠিন ছিল। আলহামদুলিল্লাহ, যত দিন গড়াচ্ছে, আমার শারীরিক অবস্থার ততোই উন্নতি হচ্ছে। এটা নিয়ে এত চিন্তা করার কিছু নেই। যতক্ষণ না আপনি নিজে হেরে যাবেন, তার আগ পর্যন্ত কোনো রোগ আপনার কোনো ক্ষতি করতে পারবে না।‘

করোনাভাইরাসের ফলে সৃষ্ট সংকটের শুরু থেকেই সুবিধা-বঞ্চিত মানুষের জন্য মাঠ পর্যায়ে কাজ করেছেন আফ্রিদি। তার করোনা আক্রান্ত খবর তাই মর্মাহত করেছে সবাইকে।

আফ্রিদি অবশ্য বিশেষ এক কারণে সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানিয়েছেন, পাশাপাশি যারা এই সময়ে তার পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞ এই দ্রুততম সেঞ্চুরিয়ান।

‘মহান আল্লাহ্‌’তালার কাছে লাখো শুকরিয়া যে আমার রোগটা শুরুতে হয়নি। কারণ শুরুতে হলে আমি হয়তো এত জায়গায় সফর করতে পারতাম না, এত মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিতে পারতাম না।

দেশ এবং দেশের বাইরে থেকে অনেক মানুষের দোয়া পাচ্ছি। ভালো লাগছে, আমি সবার কাছে কৃতজ্ঞ। আশাকরি এভাবেই আপনারা আমাকে সব সময় সমর্থন দিয়ে যাবেন।’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.