ধানুয়া কামালপুর ইউপি নির্বাচনে দলীয় আবেদন ফরম জমা দিলেন সাবেক ছাত্র নেতা আজাদ


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে আগামি ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ উপলক্ষে আওয়ামী লীগের দলীয় আবেদন ফরম জমা দিয়েছেন সাবেক ছাত্র নেতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আবুল খায়ের আজাদ। তিনি ধানুয়া কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
বুধবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে চেয়ারম্যান প্রার্থী আবুল খায়ের আজাদের স্বহস্তে লিখিত আবেদন পত্র তার পক্ষে ব্যবসায়ী আবুল আসাদ বিপ্লব, ব্যবসায়ী নুর ইসলাম, সাব্বির আহাম্মেদ, ব্যবসায়ী আনিছুর রহমান, রাজু আহাম্মেদ জমা দেন।
ধানুয়া কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আবুল খায়ের আজাদ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি হিসেবে মাঠে কাজ করছেন। তিনি আগামি নির্বাচনে অংশ নিতে দলের একনিষ্ট কর্মী হয়ে আগামি নির্বাচনে নৌকার প্রতীকের দাবি নিয়ে জনগণের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। সৎ ,ত্যাগী ও দুর্দিনের পরিক্ষিত নেতা হিসেবে পরিচিত আবুল খায়ের আজাদ ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতিতে বিশ্বাসী হয়ে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করছেন।
ধানুয়া কামালপুর ইউনিয়ন বাসীর ধারণা পরিচ্ছন্ন ও ত্যাগী নেতা আবুল খায়ের আজাদ নৌকা প্রতীক দেওয়া হলে এই ইউনিয়নের আওয়ামী লীগের হারানো গৌরব ফিরে পাবে।
তাই স্থানীয় তৃণমূল আওয়ামী লীগের নেতা কর্মী ও সাধারণ ভোটারের দাবি তাকে মনোনয়ন দেওয়া হলে এই ইউনিয়নে দলের বিজয় নিশ্চিত হবে।
এ বিষয়ে ধানুয়া কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক ছাত্র নেতা আবুল খায়ের আজাদ জানান, ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করে আসছি এবং দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। পাশাপাশি জনগণের কল্যাণের জন্য বৃহত পরিসরে কাজ করতে দীর্ঘদিন ধরে কাজ করছি। দল আমাকে দলীয় মনোনয়ন দিলে এই ইউনিয়নে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.