ধলিয়ার সুবিধাবঞ্চিত ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ালেন যুবলীগ নেতা আলী হায়দার 

ফেনী প্রতিনিধি: ”করোনা ভাইরাসে আতঙ্ক নয় সচেতনতার মাধ্যমেই সম্ভব প্রতিরোধ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ধলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে সকল পরিবারকে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার জন্য অনুরোধ ও ২নং ওয়ার্ড সুবিধাবঞ্চিত, কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন ধলিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলী হায়দার।
ফেনী সদরের ধলিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলী হায়দার এর ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে এলাকার সুবিধাবঞ্চিত ও কর্মহীন হয়ে পড়া এমন পরিবারের মাঝে ইফতার সাম‍গ্রী বিতরণ করা হয়েছে। গত শুক্রবার (০১ মে ) রাতে ২নং ওয়ার্ড এলাকায় ঘুরে ঘুরে বাড়ীতে বাড়ীতে গিয়ে এসব ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে ।
আলী হায়দার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান স্বপ্ন-আদর্শ বাস্তাবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় ফেনী -২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি দিক নির্দেশনায় ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শুসেন চন্দ্র শীলের অনুপ্রেরণায় ধলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে  আমার ব্যক্তিগত পক্ষ থেকে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ধলিয়া  ইউনিয়নের ২নং ওয়ার্ডে কর্মহীন পরিবারের মাঝে ধাপে ধাপে ইফতার সামগ্রী বিতরণের অব্যাহত  থাকবে।
প্রত্যেক ইফতার সামগ্রীর প্যাকেটে ছিল – ছোলা বুট, মটর, চিনি, আলু, সেমাই, চিড়া, মুড়ি, অরেঞ্জ ইত্যাদি। এছাড়াও প্রত্যেককে ১টি করে সাবান দেয়া হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মো: দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.