ধলিয়া ও ছনুয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি-সাধারন সম্পাদক উপর অসন্তোষ

ফেনী প্রতিনিধি: দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে আপন ভাই, স্বজনপ্রীতি, প্রবাসীকে কমিটিতে স্থান দেওয়া, যুবলীগ-শ্রমিক লীগকে, পূর্বে যারা আওয়ামী লীগকে কখনো সম্পৃক্ততা ছিল না তাদেরকে কমিটিতে অন্তর্ভুক্ত করায় কারনে ত্যাগী লোকদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ দেখা দিয়েছে।
এ ঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ধলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জোবায়ের শাহ রিমন, সাধারণ সম্পাদক নুরুল আবসার সবুজ ও ছনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমির উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক এমদাদুল হক তপনকে শোকজ করা হয়েছে।
ধলিয়া ইউনিয়নে ঘুরে দেখা যায় গত এক সপ্তাহ ধরে আওয়ামী লীগের তিনজন নেতা মৃত্যুবরণ করেছেন। কিন্তু তাদের জানাযায় এবং শোকসন্তপ্ত পরিবারের পাশে দলীয় কোনো নেতাকর্মীকে দেখা যায়নি এই নিয়ে দলের মধ্যে অসন্তোষ আরো বেশি বিরাজ করছে।
মৃত্যুবরণকারী নেতারা হলেন ধলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা বর্তমান কমিটির সদস্য এছাক মেস্তরি, সাবেক আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা বাহার উদ্দিন ভূঁইয়া, অলিপুর ৫ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সহ-সভাপতি কেডু মিয়া।
জানা গেছে, তাদের জানাযায় ইউপি চেয়ারম্যান আনোয়ার আহমদ মুন্সী ছাড়া বাকি কোন দলীয় নেতাকর্মীকে দেখা যায়নি। এনিয়ে দল বিদল সকলের পক্ষ থেকে নানান রকমের সমালোচনার ঝড় উঠছে এলাকাতে।
এছাড়াও এক প্রবাসীকে ধলিয়া ইউপি ছাত্রলীগের কমিটির সাধারন সম্পাদক করায় কলেজ পড়ুয়া শিক্ষিত নিবেদিত কর্মীদের মধ্যে হতাশা দেখা দিয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু শুসেন চন্দ্র শীল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.