ধর্মীয় ভাবগাম্ভীর্যে চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী পালিত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্য ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ ধর্মপ্রাণ ইমানদার আশেকে রাসুল (স:) সংগঠনটির আয়োজনে মুসলিম উম্মাহর পবিত্র এই দিনটি উপলক্ষে আজ রবিবার সকালে জেলা আইনজীবী সমিতির সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালী শেষে দেশ, জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মহানবী হযরত মুহাম্মদ (স:) কে নিয়ে রচিত বিভিন্ন ইসলামিক সংগীতের সাথে সাথে র‌্যালীতে অংশগ্রহণ করেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা মোহম্মদ আব্দুল মতিন, চাঁপাইনবাবগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা

মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সংগঠনটির আহব্বায়ক মো. আয়াত নুর, যুগ্ন আহব্বায়ক অ্যাড. আফসার আলী, বেলাল উদ্দীনসহ ধর্মপ্রাণ মুসল্লি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। সংক্ষিপ্ত সমাবেশে বিশ^ মানবতার কান্ডারী, সর্বশ্রেষ্ঠ নবী ও রাসুল জগতের সর্বশ্রেষ্ঠ মহামানব হযরত মুহাম্মদ (সঃ) এর জীবনী নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন ধর্মীয় নেতৃবৃন্দ।

হযরত মুহাম্মদ (সঃ) কে নির্যাতিত মানুষের পক্ষের নেতা উল্লেখ করে বক্তারা মহানবীর জীবনী থেকে শিক্ষা নিয়ে আদর্শ জীবন, পরিবার ও সমাজ গঠনের প্রতি গুরুত্বারোপ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.