দ্রব্যমূল্য সহনশীল রেখে মানুষের সেবা করার আহ্বান খাদ্যমন্ত্রীর

প্রেস বিজ্ঞপ্তি: বেশি মুনাফার লোভ কমিয়ে দ্রব্যমূল্য সহনশীল পর্যায়ে রেখে মানুষের সেবা করার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকালে নওগাঁ শহরের এটিএম মাঠে দ্বিতীয়বারের মতো খাদ্যমন্ত্রী হওয়ায় নওগাঁ জেলা নাগরিক সমাজের উদ্যোগে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে এই আহ্বান জানান মন্ত্রী।
খাদ্যমন্ত্রী ছাড়াও অনুষ্ঠানে দ্বাদশ সংসদ নির্বাচনে নওগাঁ-৫ আসন থেকে ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন ও নওগাঁ-৩ আসন থেকে সাবেক সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তী নির্বাচিত হওয়ায় তাদেরকেও নাগরিক সংবর্ধনা দেওয়া হয়।
খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী নির্বাচনী ইশতেহারে বলেছেন দ্রব্যমূল্য সহনশীল পর্যায়ে রাখার। এজন্য মজুতদাররা যেন মজুদ করতে না পারে বা কোনো ব্যক্তি সিন্ডিকেট করে বেশি মুনাফা লাভের আশায় জনগণকে কষ্ট না দেয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।
সাধন চন্দ্র মজুমদার আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেমন সুখী, সমৃদ্ধশালী ও স্মার্ট বাংলাদেশের পথে এগিয়ে যাচ্ছে তেমনই আমরা সবাই মিলে নওগাঁকে আধুনিক স্মার্ট জেলা হিসাবে রূপান্তরিত করবো।
এখনও একটি মহল ষড়যন্ত্র করেই যাচ্ছে উল্লেখ করে মন্ত্রী বলেন, সকল ষড়যন্ত্র রুখে দিয়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে দুর্নীতিকে না বলে দেশটাকে ভালোবেসে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।
নাগরিক সমাজের সভাপতি ডা. মো. আশেক হোসেনের সভপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে নওগাঁ-৫ আসনের এমপি ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন ও নওগাঁ-৩ আসনের এমপি সাবেক সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তীসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, পিআইডি, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.