দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার বাইরে : খসরু

ঢাকা প্রতিনিধি: সরকারি অব্যবস্থাপনার কারণে দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।
আজ শুক্রবার (২৯ এপ্রিল) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় ‘অর্পণ বাংলাদেশ’র ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।
তিনি বলেন, দ্রব্যমূল্য বাড়ায় সাধারণ মানুষ আজ না খেয়ে, অর্ধাহারে জীবনযাপন করছে। আজ দেশের একটি অংশ কোটি কোটি টাকার মালিক হয়েছে। আর একটি বড় অংশ খেতে পারছে না। সরকারের দুর্নীতির কারণে দ্রব্যমূল্য জনগণের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে।
এ সময় অর্পণ বাংলাদেশের সভাপতি বিথীকাকে ধন্যবাদ জানিয়ে তিনি আরও বলেন, যারা বিএনপির আন্দোলন সংগ্রামে ক্ষতিগ্রস্ত হয়েছে, গুম ও খুন হয়েছে, বিথীকা বিভিন্ন সময়ে তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি বিথীকা বিনতে হোসাইন। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, ঢাকা দক্ষিণ বিএনপির সদস্যসচিব রফিকুল ইসলাম মজনু ও ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.