দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি জনগণের নাভিশ্বাস, পরিত্রাণে সরকারের হস্তক্ষেপ কামনায়

খুলনা ব্যুরো: নিত্যপ্রয়ােজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক বৃদ্ধি পাওয়ায় সাধারণ জনগণ, বিশেষ করে শ্রমিক, কৃষক খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ চরম সংকটে পড়েছে। ব্যয়ের সাথে সামঞ্জস্য রেখে তাদের আয়ের  ক্ষেত্র অনেক কমেছে।
প্রতিটি পর্যায়ে জীবনযাত্রার ব্যয় বৃদ্ধি পেয়েছে বহুগুণ। চাকুরিজীবীদের বেতন দ্বি-গুণ করলেও সেই হারে অন্য কােনাে পেশায় আয় বৃদ্ধি না পাওয়ায় চরম বৈষম্যের সৃষ্টি হয়েছে। তাদের সামাজিক, অর্থনৈতিক স্বাছ্যন্দ বৃদ্ধিতে সরকার বিভিন্ন প্রকল্প গ্রহণ করলেও সুফল পরিলক্ষিত হচ্ছে না।
দ্রব্যমূল্য বৃদ্ধিতে উদ্বেগ প্রকাশ করে সাধারণ জনগণের দুঃখ-কষ্ট লাঘবে দ্রুত সরকারের নিকট দাবী করে বিবৃতি প্রদান করছেন বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি ভাষাসৈনিক আলহাজ্ব লােকমান হাকিম, মহাসচিব প্রাণিপ্রেমী এস এম সােহরাব হােসেন, কােষাধ্যক্ষ আলহাজ্ব মহিউদ্দিন আহমদ।
বিবৃতিতে তারা আরো বলেন,সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ডের স্বছতা, জবাবদিহিতা, দুর্নীতি প্রতিরােধ, মাদক বিরোধী অভিযানসহ সকল কর্মসূচি দেশ ও জনগণের কল্যাণের স্বার্থে হতে হবে এবং জনগণের দুঃখ-কষ্ট-বেদনা লাঘবে সর্বপ্রথম কাজ হওয়া উচিত।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.