দোগাছি ইউপি নির্বাচনে ৪নং ওয়ার্ডে কারচুটির অভিযোগ মহিলা প্রার্থীর

পাবনা প্রতিনিধি: গত ২৬শে ডিসেম্বর পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে জালিয়াতি ও কারচুপির অভিযোগ এনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট পুন:নির্বাচনের আবেদন করেছেন সংরক্ষিত (৪,৫,৬) আসনের মহিলা প্রার্থী তানজিলা আক্তার পলি।
সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুস সোবহান এর মেয়ে তানজিলা আক্তার পলি অভিযোগে বলেন, আমি দোগাছি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত (৪,৫,৬) আসনের মহিলা প্রার্থী হিসেবে হেলিকাপ্টার প্রতীকে অংশগ্রহণ করি। (৭ নং কেন্দ্র) চর আশুতোষপুর উচ্চ বিদ্যালয়ে পুরুষ কেন্দ্রে ভোটারের মধ্যে প্রিজাইডিং অফিসার কর্র্তৃক স্বাক্ষরিত সর্বমোট ২৪০৪ জন বৈধ ভোটের মধ্যে আমার প্রতিদ্বন্দ্বি মোছা. শিল্পী বক প্রতীকে ২০২৩ ভোট এবং (৮নং কেন্দ্র) দ্বীপচর দেওয়ানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহিলা কেন্দ্রে প্রিজাইডিং অফিসার কর্র্তৃক স্বাক্ষরিত ২১৯২ জন বৈধ ভোটারের মধ্যে আমার প্রতিদ্বন্দ্বি মোছা. শিল্পী ১৭০৭ ভোট পায়, যা মোটেও গ্রহণ যোগ্য নয়।
তিনি আরও অভিযোগ করেন, ৫ নং ওয়ার্ডের বাসিন্দা হয়েও মোছা. শিল্পী জালিয়াতি ও কারচুপির মাধ্যমে ৪নং ওয়ার্ডের ভোট কেন্দ্রে ৪৫৯৬ ভোটের মধ্যে ৩৭৩০ ভোট পেয়েছেন, বিষয়টি অগ্রহণযোগ্য ও অবাস্তব।
তিনি এ বিষয়ে দোগাছি ইউনিয়ন পরিষদ নির্বাচনে (৪,৫,৬) সংরক্ষিত আসনে পুন:নির্বাচনের জন্য জেলা প্রশাসক, জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা বরাবর অভিযোগপত্র জমা দিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি আর কে আকাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.