দৈনিক বরিশালের কথা পত্রিকার বার্তা সম্পাদক এ.এম জুয়েলের পিতার ইন্তেকাল উজিরপুর প্রেসক্লাবের শোক

উজিরপুর প্রতিনিধি: বরিশালের আঞ্চলিক দৈনিক বরিশালের কথা পত্রিকার বার্তা সম্পাদক ও বরিশাল রিপোর্টার্স ইউনিটির সদস্য এবং শহীদ আঃ রব সেরনিয়াবাত, বরিশাল প্রেসক্লাবের সহযোগী সদস্য এ.এম জুয়েল এর পিতা আঃ জলিল মিয়ার মৃত্যুতে উজিরপুর প্রেসক্লাবের শোক প্রকাশ।

তিনি ঢাকার নিউরোসায়েন্স ইনষ্টিটিউট ও হাসপাতালে আজ রবিবার (২২ ডিসেম্বর) সকাল ৬টায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে…….রাজেউন)।

বার্তা সম্পাদক জুয়েলের পিতার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন উজিরপুর প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদার, সম্পাদক রফিকুল ইসলাম শিপন, সাবেক সভাপতি মোঃ হেমায়েত উদ্দিন হিমু, মহসিন মিঞা লিটন, বর্তমান সহ-সভাপতি নুরুল ইসলাম, খবির হোসেন হাওলাদার, নাসির উদ্দিন বালী অপু, যুগ্ম সম্পাদক ও দৈনিক বরিশালের কথা পত্রিকার উজিরপুর উপজেলা প্রতিনিধি মোঃ নাসির উদ্দিন শরীফ, কোষাধ্যক্ষ মিজানুর রহমান রনি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল কাসেম সেন্টু, দপ্তর সম্পাদক মাহাবুবুর রহমান, প্রচার সম্পাদক নাজমুল হক মুন্না, সদস্য সৈয়দ নাজমুল ইসলাম, বিপ্লব মোল্লা, কাওছার হোসেন, ভবতোষ চক্রবর্তী, রফিকুল ইসলাম প্রমূখ।

এছাড়াও উজিরপুর প্রেসক্লাবের সকল সাংবাদিক মৃত ব্যক্তির রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারকে গভীর সমবেদনা জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.