দেশ থেকে দূর্নীতি দুর করতে হবে : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

নওগাঁ প্রতিনিধি: দেশের উন্নয়নে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, দেশ থেকে দূর্নীতি দূর করতে হবে। সরকারের লক্ষ্য আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তোলা। আর এই লক্ষ্য অর্জন করতে হলে দেশ থেকে দূর্নীতি দুর করতে হবে। এ ক্ষেত্রে সরকারী কর্মকর্তা কর্মচারীদের ভূমিকাই সবচেয়ে বেশী। সরকারী সকল বিভাগের কর্মকর্তাদের দুর্নীতি মুক্ত থেকে কাজ করতে হবে।

আজ রোববার বেলা ১১টায় নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব এবং ন্যায় নীতি সততা ও নিষ্ঠার কারনে দেশের অভাবনীয় উন্নয়ন হয়েছে। আগামী ৫ বছর দেশকে উন্নয়নের ক্ষেত্রে একটি পর্যায়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে সরকার যে উদ্যোগগুলো হাতে নিয়েছে দুর্নীতি সেগুলোকে বাধাগ্রস্থ করতে না পারে।

এসময় জেলা প্রশাসক মিজানুর রহমান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, সিভিল সার্জন ডা: মুমিনুল হক, পৌর মেয়র নাজমুল হক সনিসহ জেলার সকল বিভাগের কর্মকর্তা ও ১১টি উপজেলার চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারগণ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.