দেশে সকল নির্বাচন সুষ্ঠ অবাধ ও নিরপেক্ষ করতে প্রস্তুত নির্বাচন কমিশন –ইসি- কবিতা খানম


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: নির্বাচন কশিশনার বেগম কবিতা খানম বলেছেন,আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ,সুষ্ট ও নিরপেক্ষ ভাবে করা হবে। স্থানীয় পর্যায়ে এই নির্বাচনে কোন প্রকার যেন বিশৃংখা না ঘটে সে ব্যাপারে আইন শৃংখলা বাহিনী সহ সকলকে সর্তক থাকতে হবে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিভিন্ন এলাকায় প্রার্থী ও সমর্থকদের মাঝে অনেক সমস্যা সৃষ্ঠি হতে পারে সে বিষয়ে স্থানীয় প্রশাসককে গুরুত্বপুর্ণ ভুমিকা রাখতে হবে।
তিনি আরোও বলেন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোথাও কোন বিশৃংখা সৃষ্ঠি হলে কঠোর ভাবে তা মোকাবেলা করা হবে। কোন দুস্কৃতিকারীদের ছাড় দেয়া হবে না। ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠ,নিরপেক্ষ ও অবাধ করতে সম্পন্ন ভাবে প্রস্তুত নির্বাচন কমিশন। স্মার্ট জাতীয় পরিচয়পত্র দিয়ে ব্যাংক একাউন্টট, অনলাইন কার্যক্রম, বিদেশগমন সহ ২২টি কাজের ব্যবহুত করা যাবে।
আজ বুধবার বেলা ১১টায় বগুড়ার আদমদীঘি উপজেলা স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরন কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্ধোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ উপলক্ষে এক আলোচনা সভা আদমদীঘির সান্তাহার এইচ,এ,পৌর বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বগুড়া জেলা অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট সালাম উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উদ্ধোধনী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এনডিসি,পিএসসি প্রকল্প পরিচালক ব্রিগেঃ জেনারেল আবুল কাশেম মোঃ ফজলুল কাদের, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, বগুড়া অতিরিক্তি পুলিশ সুপার মোতাহার হোসেন, বগুড়া জেলা সিনিয়র নির্বাচন অফিসার মাহবুব আলম শাহ, আদমদীঘি উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা নির্বাহী অফিসার শ্রাবনী রায়, পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরান রউফ, ওসি জালাল উদ্দিন, উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ প্রমূখ। সভা শেষে সান্তাহার পৌরসভায় স্মাটকার্র্ড জাতীয় পরিচয়পত্র বিতরণ উদ্বোধন করেন প্রধান অতিথি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.