দেশে দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষ আজ দিশেহারা : আমিনুল হক

ঢাকা প্রতিনিধি: হামলা মামলা গ্রেফতার নির্যাতন ও গুম খুন করে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক।
সোমবার (১ এপ্রিল ) ২০২৪ ইং গুলশান থানা ১৮ ও ১৯ নং ওয়ার্ড বিএনপির কতৃক আয়োজিত, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর পক্ষ থেকে বিএনপি’র কারা নির্যাতিত নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।
আমিনুল হক আরো বলেন, আওয়ামী লীগ সরকার জনবিচ্ছিন্ন হয়ে জোর করে ক্ষমতায় টিকে থাকতে চায়। সেজন্য বিরোধী কণ্ঠকে স্তব্ধ করতে নির্যাতনের চরম পদক্ষেপ গ্রহণ করেছে। এসব করে বিএনপিকে দমানো যাবে না। তিনি বলেন, দেশে আজ গণতন্ত্র নেই, মানুষের ভোটাধিকার নেই, কথা বলার অধিকার নেই। নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে মানুষের নাভিশ্বাস, মানুষ কঠিন সময় অতিক্রম করছে। গত ১৭ বছর ধরে গায়ের জোরে এই সরকার ক্ষমতায় রয়েছে। এই সময়ে সারাদেশে লক্ষ লক্ষ নেতাকর্মীর নামে মিথ্যা যড়যন্ত্র মূলক মামলা দিয়েছে, হাজার হাজার নেতাকর্মী গুম খুন করেছে, এত নির্যাতন করেও জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করতে পারেনি। দেশে লুটপাট ও দুর্নীতি চলছে জানিয়ে বিএনপির এই কেন্দ্রীয় নেতা বলেন, বিদ্যমান সকল সংকট থেকে দেশ ও মানুষকে বাঁচাতে হলে এই সরকারকে ক্ষমতা থেকে বিদায় করতে হবে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক ডাক্তার ফরহাদ হালিম ডোনার।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তাফিজুর রহমান সেগুন,ফেরদৌসী আহমেদ মিষ্টি, এজিএম শামসুল হক, ঢাকা মহানগর উত্তর কৃষক দলের আহবায়ক আসজাদুল আরিশ ডল, মহানগর সদস্য হাজী ইউসুফ, আলাউদ্দিন সরকার টিপু, এবিএমএ রাজ্জাক, আলী আকবর আলী, শফিকুল ইসলাম শাহীন, মিজানুর রহমান বাচ্চু,জিয়াউর রহমান জিয়া, গুলশান থানা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক এস এ মামুন, যুগ্ন আহবায়ক শাজাহান, যুগ্ন আহবায়ক আবু ইউসুফ মানিক, গুলশান থানা ১৮ নাম্বার ওয়ার্ড সভাপতি নূর হোসেন নূর, সাধারণ সম্পাদক ওয়াসিম আকরামসহ বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.