দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে – দুলু

নাটোর প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বর্তমান সরকার গত চারটি সংসদ নির্বাচন ষড়যন্ত্র এবং চক্রান্তের মাধ্যমে করেছে।
তারাই কৌশলে ষড়যন্ত্র এবং চক্রান্তের মাধ্যমে বিএনপিকে সরিয়ে একদলীয় ভোট করে অবৈধভাবে রাষ্ট্রীয় ক্ষমতায় আছে। জাতির কাছে তাদের কোন জবাবদীহিতা নেই। দেশের মানুষের ভোট এবং ভাতের অধিকার এখনো প্রতিষ্ঠিত হয়নি। ফলে ভাত ও ভোটের আন্দোলন বন্ধ হয় নাই।
গত ৭ ই জানুয়ারীর সর্বশেষ নির্বাচনও জনগন প্রত্যাখান করেছে। মানুষ ভোট কেন্দ্রে যায়নি। দুলু বলেন, আমাদের নেতা তারেক রহমান লোক দেখানো এসব ষড়যন্ত্রমূলক ভোট প্রত্যাখান করার জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়েছিলো। বাংলাদেশের জনগন তারেক রহমানের ডাকে সেই ভোট প্রত্যাখান করেছে। তাই নৈতিক ভাবে সরকারের পরাজয় হয়েছে আমরা বিজয় লাভ করেছি, বিএনপি বিজয় লাভ করেছে। যতক্ষন পর্যন্ত দেশের সাধারণ মানুষের ভাত ও ভোটের অধিকার ফিরিয়ে না দেওয়া হবে ততদিন পর্যন্ত বিএনপি নেতাকর্মীরা বসে থাকবে না। এই জুলুমবাজ সরকারের বিরুদ্ধে আন্দোলন চলবে।
শনিবার দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নাটোর শহর শাখার দ্বি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে দুলু এসব কথা বলেন। শহরের আলাইপুরে নাটোর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত দ্বি-বার্ষিক সম্মেলনে শহর বিএনপির আহবায়ক এমদাদুল হক আল মামুনের সভাপতিত্বে ও সদস্য সচিব জিল্লুর রহমান খান বাবুল চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপির সদস্য সাবিনা ইয়াসমিন ছবি, অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, যুগ্ম আহবায়ক কাজী শাহ আলম ও ফরহাদ আলী দেওয়ান শাহীন প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.