দেশের মন্দা অর্থনীতিকে কাজে লাগিয়ে সুবিধা নিতে চায় বিএনপি : নিজাম উদ্দিন জিটু

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: দেশের মন্দা অর্থনীতিকে কাজে লাগিয়ে মিথ্যা আন্দোলনের মাধ্যমে সুবিধা নিতে চায় বিএনপি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য ও টেলিলিংক গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু।
শুক্রবার দুপুরে সোনাইমুড়ী উপজেলার জয়াগে তার নিজ বাসভবনে জাতিসংঘে প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে যোগদান করায় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।
এসময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন,প্রধানমন্ত্রী আগামীর অর্থনীতি শক্তিশালী করার জন্য আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের বাজার সৃষ্টি করতে কাজ করে যাচ্ছেন। জাতিসংঘসহ বিশ্বের রোল মডেল এখন আমাদের বাংলাদেশ। কিছু দুষ্কৃতকারী সবসময় ভালো কাজের বিরূপ মন্তব্য করে কোণঠাসা করতে উঠেপড়ে থাকে। তাদের কাছ থেকে সবসময় সতর্ক থেকে ঐক্যবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিতে হবে।
আগামীতে সোনাইমুড়ী-চাটখীলে নেতৃত্ব দিতে প্রধানমন্ত্রী নিজেই যোগ্য নেতা নির্বাচন করে দিবেন বলেও মনে করেন এফবিসিসিআই এর স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,দৈনিক সচিত্র নোয়াখালীর সম্পাদক আমিরুল ইসলাম হারুন,চাটখীল প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান,সোনাইমুড়ী প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম,দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার নাসির উদ্দীন বাদল,একাত্তর টিভির চাটখীল প্রতিনিধি কামরুল কাননসহ আরো অনেকে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.