দেশের উন্নয়ন দেখলে কষ্ট পায় বিএনপি-জামায়াত : নাছিম

ভোলা প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বাংলাদেশের উন্নয়ন দেখলে প্রচুর দুঃখ কষ্ট পায় বিএনপি-জামায়াত। তারা সবসময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। তারা কখনোই চায় না দেশের উন্নয়ন হোক, বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াক। বাংলাদেশ একটি সমৃদ্ধশালী জাতিতে পরিণত হোক। যখনই দেশ উন্নতির দিকে যায়, তখনই তারা পেছন থেকে টেনে ধরে নিচে নামানোর চেষ্টায় লিপ্ত থাকে।
আজ শনিবার (১৬ এপ্রিল) দুপুরে ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক শক্তি বৃদ্ধি ও নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন কর্মসূচির উদ্বোধন উপলক্ষে বাংলা স্কুল মাঠে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নাছিম বলেন, বিএনপি-জামায়াত এদেশে অপরাজনীতি করে। এরা দেশের বিরুদ্ধে সবসময় ষড়যন্ত্র করে, দেশে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করে। এদের একটাই স্বপ্ন দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা লোটা। এই বিএনপি-জামায়াত পৃথিবীর বিভিন্ন দেশে গিয়ে দেশের বিরুদ্ধে অপপ্রচার করে। এরা বিদেশে অর্থ দিয়ে লবিস্ট নিয়োগ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। এরা সবসময় বাংলাদেশের অগ্রগতি থামানোর জন্য মিথ্যাচার করতে থাকে। এরা কখনো চায় না বাংলাদেশ ঘুরে দাঁড়াক। বাংলাদেশ উন্নয়ন সমৃদ্ধশালী একটি রাষ্ট্রে পরিণত হোক।
বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াত অপপ্রচার করেছে যে, করোনা মহামারিতে নাকি লাখ লাখ মানুষ মারা যাবে। বিএনপি নেতারা তখন নানা মিথ্যাচার ছড়িয়ে দেশের মানুষকে বিভ্রান্ত করেছে। বিএনপি নেতারা চেয়েছিল করোনার সময় যাতে লাখ লাখ মানুষ মারা যায়। যার মাধ্যমে তারা লাশ নিয়ে রাজনীতি করতে পারে। কিন্তু তাদের মনের আশা পূরণ হয়নি। এটি ছিল তাদের মিথ্যাচারের উপযুক্ত জবাব। এর মাধ্যমে দেশের মানুষ তাদের প্রতিনিয়ত মিথ্যাচারের বিষয় বুঝতে পারে। আমরা করোনা সফলভাবে মোকাবেলা করেছি। দেশের একজন মানুষও বিনা চিকিৎসায় মারা যায়নি।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, আজ বাংলাদেশের মানুষের জন্য আমাদের প্রাণপ্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যিনি দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য দেশকে ধাপে ধাপে এমন এক জায়গায় নিয়ে গেছেন, যা বিশ্বের মানুষের কাছে এক উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। বাংলাদেশ আজ বিশ্বে প্রতিষ্ঠিত। যার সব কিছু সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। তিনি জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে সব সময় কাজ করে যাচ্ছেন।
অনুষ্ঠানের প্রধান বক্তা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন বলেন, বাংলাদেশের মানুষ আজ শান্তিতে দুমুঠো ভাত খেতে পারছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। তিনি সব সময় দেশের মানুষের কথা চিন্তা করে কাজ করে যাচ্ছেন। দেশকে উন্নয়নশীল রাষ্ট্র করাই তার একমাত্র লক্ষ্য। তাই তাঁর বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে, তাদের প্রতি আমাদের সজাগ থাকতে হবে। তাদেরকে প্রতিহত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনুর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, আওয়ামী লীগের কাৰ্যনিৰ্বাহী সদস্য গোলাম কবির রাব্বানী চিনু, সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, সংসদ সদস্য আলী আজম মুকুল প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ভোলা প্রতিনিধি মোহাম্মদ এনামুল হক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.