দেশকে উন্নত করতে হলে সবার আগে শিক্ষা ব্যবস্থার উন্নতি করতে হবে – এমপি শাহে আলম


উজিরপুর প্রতিনিধি: বরিশাল ২ আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকার মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য মোঃ শাহে আলম উজিরপুর মহিলা কলেজের ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবন ভিত্তি প্রস্তর স্থাপন উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন দেশকে উন্নত করতে হলে সবার আগে শিক্ষা ব্যবস্থার উন্নত করতে হবে। সে লক্ষ্যে বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার অবকাঠামো উন্নয়নসহ ঢেলে সাজিয়েছেন।
আজ মঙ্গলবার (০৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় কলেজ সভাকক্ষে গভর্নিং বডির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুর সভাপতিত্বে এমপি আরো বলেন, করোনা মহামারীর মধ্যেও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উজিরপুর উপজেলায় ইতিমধ্যে গুরুত্বপূর্ণ ৬৬টি রাস্তার টেন্ডার সম্পন্ন হয়েছে। আরো ৫টি রাস্তার টেন্ডার চলমান এবং ১৭টি রাস্তার অনুমোদন প্রক্রিয়াধীন।
উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে একাডেমিক ভবন নির্মাণ, শেখ রাসেল ডিজিটাল ল্যাব, মডেল মসজিদ, স্টেডিয়াম, গুরুত্বপূর্ণ ব্রীজের কাজ সম্পন্ন হয়েছে। বিভিন্ন মন্ত্রণালয়ে গিয়ে এলাকার উন্নয়নের জন্য আমি সার্বক্ষণিক কাজ করে যাচ্ছি। এর কারণ আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি এবং আমি জনগণের কাছে দায়বদ্ধ। বিরোধীরা দেশ এবং বিদেশে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে এজন্য আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী বীর মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা, চিকিৎসা ভাতা, উৎসব বোনাস এবং বীর নিবাসসহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করেছেন।

বক্তৃতা করেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম, বি,এন, ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অশোক কুমার রায় চৌধুরী, উপ-সহকারী প্রকৌশলী সালমান রেজা, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অশোক কুমার হাওলাদার, আঃ হাকিম সেরনিয়াবাত, উপদেষ্ঠা মন্ডলীর সদস্য নূর মোহাম্মদ হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি অসীম ঘরামী, ঠিকাদারী প্রতিষ্ঠান নাইমা বিল্ডার্স এর স্বত্ত¡াধিকারী মোঃ মাইনুল ইসলাম টুটুল প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.