দেবীগঞ্জে ছাত্রলীগের হামলায় ছাত্রদলের বিক্ষোভ পন্ড

পঞ্চগড় প্রতিনিধি: দেবীগঞ্জে ছাত্রদলের পূর্ব নির্ধারিত কেন্দ্রীয় কর্মসূচির বিক্ষোভ মিছিলে ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় পন্ড হয়ে গেছে।
এতে ছাত্রদল সদর ইউনিয়নের আহবায়ক আলামিন আহত হয়েছেন।শনিবার (২৬ নভেম্বর) বিকালে দেবীগঞ্জ বিজয় চত্তরে এ ঘটনা ঘটে।
জানা যায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকেলে বিজয় চত্তরে জড়ো হতে থাকে ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরাও পাশাপাশি অবস্থান নেয়। ছাত্রদলের মিছিলটি বাজারের দিকে বের হলে পিছন থেকে ছাত্রলীগ পাল্টা মিছিল বের করে। এসময় ছাত্রদলের মিছিলে লাঠিসোটা দিয়ে হামলা চালায় ছাত্রলীগ নেতাকর্মীরা।এতে আহত হয় আলামিন।
দেবীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক আসাদুজ্জামান সুমন জানান,ছাত্রদলের পূর্বনির্ধারিত বিক্ষোভ মিছিল শুরু হলে ছাত্রলীগ অতর্কিত হামলা চালিয়ে পন্ড করে দেয়। এতে আহত হয় আলামিন তাকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়েছে।
দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো.মোনায়েম প্রধান নিলয় জানান, ছাত্রলীগ নেতাকর্মীদের শো-ডাউন ছিল। আমরা বিজয় চত্তরে জরো হলে, পরে দেখতেছি ছাত্রদলের কর্মসূচি। আমরা তাদের বলেছি কি করবেন সাইটে গিয়ে করেন। পরে মিছিল বের করে প্রধানমন্ত্রীর নামেও যা-তা বলছিল। এতে আমাদের দলের জুনিয়র ছেলেরা মিছিল থামাতে গিয়ে একটু ধাক্কাধাক্কি হয়েছে।
দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জামাল হোসেন জানান, যখন ছাত্রদল আসে তখন ছাত্রলীগ একটু ধাওয়া দেয় মাঝখানে ছিল পুলিশ। পরে ছাত্রদল বাজারের ভিতরে চলে যায়।তবে কোন সমস্যা হয় নাই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.