দুলুকে অবাঞ্ছিত ঘোষনা করা হয়নি দাবী থানা সিংড়া বিএনপি’র

 

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়া উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এক নাটোর জেলা বিএনপির সভাপতি এডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুুলুকে অবাঞ্ছিত ঘোষনা করা হয়নি বলে দাবী করেছে থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।বৃহ¯পতিবার দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবী জানানো হয়।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেন,দুলুকে অবাঞ্ছিত করার কোন কথা তারা বক্তব্য বলেনি।কিছু মিডিয়া ভূল বশত সংবাদ পরিবেশন করে বিভ্রান্ত ছড়িয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থথিত ছিলেনউপজেলা বিএনপির সভাপতি এডভোকেট মজিবর রহমান মন্টু, যুগ্ন সম্পাদক আসাদুজ্জামান মিঠু, সাংগঠনিক সম্পাদক শামিম হোসেন, পৌর বিএনপির সাধারন স¤পাদক তায়েজুল ইসলাম, যুব বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম জান্টু, সহ সাংগঠনিক সেলিম রেজা, দপ্তর সম্পাদক পলাশ, সহ দপ্তর জালাল উদ্দিনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সাবেক মেয়র শামিম আল রাজির মুত্যুর পর দীর্ঘদিন থেকে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলেন ইব্রাহিম খলিল ফটিক। সম্প্রতি জেলা বিএনপির স্বাক্ষরিত পত্রে পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদকে সিংড়া থানা বিএনপির সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়ার গুঞ্জন শোনার পর থেকে বিএনপির একাংশ বিভিন্ন কর্মসূচিতে অংশ নেয়।

এ বিষয়ে দাউদার মাহমুদ বলেন, আমি জেলা বিএনপির স্বাক্ষরিত পত্রে সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছি। দলের মধ্য কিছু ক্ষোভ থাকতে পারে, তবে দলের হাইকমান্ডের নির্দেশে আমি সবাইকে নিয়ে কাজ করে যাবো।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.